মুর্শিদাবাদ : বিধায়কের সামনেই বাঁশপেটা!

ঘটনাস্থল মুর্শিদাবাদের ভরতপুর। কোন্দলে জড়়িয়েছে বিধায়ক হুমায়ুন কবীর ও ব্লক সভাপতি নজরুল ইসলামের অনুগামীরা। বিধায়কের অফিসে ঢুকে তার অনুগামীদের বেধরক মারধরের অভিযোগ উঠেছে ব্লক সভাপতির অনুগামীদের বিরুদ্ধে।

author-image
Pallabi Sanyal
New Update
মারধর

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা : নবজোয়ার যাত্রার মাধ্যমে যখন পঞ্চায়েত নির্বাচনের আগে নিজেদের জমি শক্ত করতে মরিয়া রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস, অন্যদিকে তখন জেলায় জেলায় প্রকট হচ্ছে অন্তর্কলহ। ঘটনাস্থল মুর্শিদাবাদের ভরতপুর। কোন্দলে জড়়িয়েছে বিধায়ক হুমায়ুন কবীর ও ব্লক সভাপতি নজরুল ইসলামের অনুগামীরা।  বিধায়কের অফিসে ঢুকে তার অনুগামীদের বেধরক মারধরের অভিযোগ উঠেছে ব্লক সভাপতির অনুগামীদের বিরুদ্ধে। এই ঘটনায় ব্লক সভাপতির বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগও দায়ের  করেছেন বিধায়ক। এমনকি পুলিশকে পদক্ষেপের জন্য ২৪ ঘন্টার সময়সীমাও বেঁধে দেন তিনি।

 বিধায়ক ও ব্লক সভাপতির মধ্যে দ্বন্দ্ব নতুন নয়।  ব্লক সভাপতির উদ্দেশ্যে বিধায়কের হুমকির পরই ঘটনা ঘটেছে। পাল্টা বিধায়কের সামনেই তার অনুগামীদের বাঁশপেটা করা হয় রাস্তায় ফেলে। অভিযোগ এমনই। ঘটনায় উভয় পক্ষের ৫ জন জখম হয়েছে। তবে ব্লক সভাপতি অবশ্য ঘটনার দায় এড়িয়েছেন।  অন্য়দিকে, প্রাণনাশের আশঙ্কা করছেন বিধায়ক। যেভাবে অন্তর্কলহ দিনে দিনে বাড়ছে তাতে পঞ্চায়েত নির্বাচনের আগে দলের ইমেজ নষ্ট হচ্ছে বলে ক্ষুব্ধ দলেরই একাংশ।