ভয়াবহ দুর্ঘটনা, বেপরোয়া গতির বলি ৩

মর্মান্তিক বাইক দুর্ঘটনায় এক কিশোরী-সহ মৃত ৩। দ্রুত গতিতে মোটর বাইকে যাওয়ার সময় রাস্তার পাশে বিদ্যুৎ পোলে ধাক্কা লাগার ফলে দুর্ঘটনাটি ঘটে।

New Update
ঙ্কঝনব

নিজস্ব সংবাদদাতাঃ ঝড়বৃষ্টির পূর্বাভাস ছিল। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। বৃষ্টি নামার আগে বাড়ি ফেরার তাড়া ছিল তিন জনের। সেই কারণে বাইক ছুটিয়েছিলেন ঝড়ের গতিতে। কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারেননি। সোজা গিয়ে ধাক্কা মেরেছিলেন বিদ্যুতের খুঁটিতে। মর্মান্তিক পরিণতি। বাইক থেকে ছিটকে পরে মাথা থেঁতলে যায় এক জনের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাকি দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু মৃত্যু হয় তাঁদেরও। জামাইষষ্ঠীর রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বনগাঁর কলমবাগান বেয়ারা রোডের কুন্দিপুরে। 

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম রুপসা বিশ্বাস(১৬), তাঁর বাড়ি বাগদা থানার বলিদাপুকুরে। সঞ্জিত দাস(২৩), বাড়ি বাগদা থানার দুর্গপুর ও রাজেশ মণ্ডল(২২), বাড়ি বনগাঁ থানার কুন্দিপুর এলাকায়। দেহগুলো ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। তারপর তা পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

হেলমেট পরে নিয়ন্ত্রণে গতি রেখে বাইক চালানোর জন্য বারবার সতর্ক করেছে প্রশাসন। কিন্তু বেপরোয়া গতি যে এখনও নিয়ন্ত্রণের বাইরে, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল এই তিন মৃত্যু।