স্নান করতে গিয়ে তিন শিশুর সলিল সমাধি

একসঙ্গে স্নান করতে নেমেছিল তিন ভাই-বোন। চোখের সামনে বোনকে নদীতে তলিয়ে যেতে দেখছিল দিদি, ভাই ছিল কোলে। ভাইকে কোলে নিয়েই বোনকে বাঁচাতে গিয়েছিল দিদি। তলিয়ে গেল একসঙ্গে তিনজন।

New Update
জমহবভ

নিজস্ব সংবাদদাতাঃ একসঙ্গে স্নান করতে নেমেছিল তিন ভাই-বোন। চোখের সামনে বোনকে নদীতে তলিয়ে যেতে দেখছিল দিদি, ভাই ছিল কোলে। ভাইকে কোলে নিয়েই বোনকে বাঁচাতে গিয়েছিল দিদি। তলিয়ে গেল একসঙ্গে তিনজন। অগভীর সুধানী নদীর গভীর গর্তে ডুবে মৃত্যু হল একই পরিবারের ৩ শিশুর। এই মর্মান্তিক ঘটনার ফলে উত্তর দিনাজপুরের করনদিঘি থানার দোমহনা গ্রাম পঞ্চায়েতের পশ্চিম চৌনাগারা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম রোজিনা খাতুন ( ৯), তাসিনা খাতুন (৭) এবং মহম্মদ রিজুয়ানু (৪)। তাঁদের বাড়ি উত্তর দিনাজপুরের করনদিঘি থানার দোমহনা গ্রাম পঞ্চায়েতের পশ্চিম চৌনাগারা গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে খানিক দূরে সুধানী নদীতে স্নান করতে যায় ৪ শিশু। তাদের মধ্যে ৩ জন ভাই-বোন। গ্রামবাসীরা দেখতে পেয়ে তাদের তড়িঘড়ি উদ্ধার করে করনদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে ময়নাতদন্ত না করে মৃতদেহ ৩টি নিয়ে বাড়িতে চলে যান পরিজনেরা। এদিন দুপুরে মৃতদের বাড়িতে পৌঁছায় পুলিশ। মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।