তৃণমূল বিধায়কের দেহরক্ষীর মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়

মৃত জয়দেবের সিমলাপাল থানার বাঁশি গ্রামে পৌঁছাতেই শোকের ছায়া এলাকায়।

author-image
Adrita
New Update
ফ

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ এমএলএ হস্টেল থেকে বান্দোয়ানের তৃণমূল বিধায়কের দেহরক্ষীর মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার সিমলাপাল থানার বাঁশি গ্রামে। জানাগেছে মৃত ওই দেহরক্ষীর নাম জয়দেব গরাই বয়স ৩৪ বছর। জানা গেছে, শনিবার এম এল হস্টেলের ব্যালকনির নিচে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় উদ্ধার হয় পুরুলিয়ার বান্দোয়ানের বিধায়ক রাজীব লোচন সরেনের দেহরক্ষী জয়দেব গরাইয়ের মৃতদেহ। সেই খবর মৃত জয়দেবের সিমলাপাল থানার বাঁশি গ্রামে পৌঁছাতেই শোকের ছায়া এলাকায়।

মৃতের পরিবার সূত্রে খবর, গত কয়েক বছর ধরে তিনি বান্দোয়ানের তৃণমূল বিধায়ক রাজীব লোচন সরেনের নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছিলেন। বাড়িতে রয়েছে তার মা, স্ত্রী এবং আট বছরের এক ছেলে কাকা-কাকিমারা সহ অনান্য সদস্যরা। মৃত জয়দেব গরাইয়ের পরিবারের দাবী পুলিশের পক্ষ থেকে তাদের জানানো হয়েছে জয়দেব আত্মহত্যা করেছে,যদিও তা মানতে নারাজ তারা।

মৃত ওই দেহরক্ষীর খুড়তুতো বোন ঋতু গরাই বলেন, আমাদের জানানো হয়েছে দাদা পাঁচ তলা থেকে ঝাঁপ দিয়ে মারা গেছে। এই কথা আমরা বিশ্বাস করিনা, ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত তারা করছেন বলে জানান। আবার মৃতের বাল্য বন্ধু সঞ্জয় গরাই একে নিছক দূর্ঘটনা বলতে নারাজ।

স

স্ব

স