ব্যাঙ্কের ভেতরেই ব্যাগ থেকে গায়েব লক্ষ লক্ষ টাকা!

কাস্টমার সার্ভিস পয়েন্টের টাকা তুলতে স্বর্ণলতা মাইতি নামে এক মহিলা দাসপুর বাজারে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ব্রাঞ্চে যান এবং ব্যাঙ্কের ক্যাশ কাউন্টার থেকে সাড়ে তিন লক্ষ টাকা তুলে তার ব্যাগে রাখেন।

author-image
Pallabi Sanyal
New Update
পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ব্রাঞ্চ

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ব্রাঞ্চ, দাসপুর

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর : ব্যাঙ্কের ক্যাশ কাউন্টারে টাকা তোলার পর তা ব্যাগে রেখে অন্য কাজে ব্যস্ত হয়ে পড়ায় নিমেষে ব্যাঙ্কের ভিতর থেকেই সাড়ে তিন লক্ষ টাকা সমেত ব্যাগ গায়েব এক মহিলার। ঘটনায় চাঞ্চল্য দাসপুরে। খবর পেয়ে ঘটনার তদন্তে পুলিশ। গোটা ঘটনা ধরা পড়েছে ব্যাঙ্কে থাকা সিসিটিভিতে, দাবি ব্যাঙ্কের।

সোমবার এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার দাসপুর বাজারে অবস্থিত পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে। জানা যায়, দাসপুরের বড়শিমুলিয়ায় থাকা এই ব্যাঙ্কেরই CSP অর্থাৎ কাস্টমার সার্ভিস পয়েন্টের টাকা তুলতে স্বর্ণলতা মাইতি নামে এক মহিলা দাসপুর বাজারে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ব্রাঞ্চে যান এবং ব্যাঙ্কের ক্যাশ কাউন্টার থেকে সাড়ে তিন লক্ষ টাকা তুলে তার ব্যাগে রাখেন।স্বর্ণলতা মাইতির দাবি,অন্যান্য বারের মতোই আজও ব্যাঙ্কের ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে তা ব্যাগের মধ্যে রেখে অন্য অফিসিয়াল কাজে অন্যমনস্ক হয়ে পড়েন।আর সেই সুযোগে নিমেষেই ব্যাগ সমেত টাকা গায়েব হয়ে যায়,তা বুঝতে পেরে ঘটনার কথা ব্যাঙ্ক কর্তৃপক্ষকে জানান স্বর্ণলতা মাইতি। ওই ব্যাগে তার একটি মোবাইলও ছিল বলে জানান তিনি।দিনে দুপুরে ভিড়ে ঠাসা ব্যাঙ্কে ক্যাশ কাউন্টার থেকে টাকা তোলার পর এভাবে টাকা সমেত ব্যাগ গায়েব হয়ে যাওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনায় খবর দেওয়া হয় দাসপুর থানায়।খবর পেয়ে তড়িঘড়ি ব্যাঙ্কে ছুটে যান দাসপুর থানার ওসি সহ পুলিশ। পরে হাজির হন ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নীশ্বর চৌধুরী। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এবিষয়ে ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজার রাজু মন্ডল জানান, 'তিনদিন পর ব্র্যাঞ্চ খুলেছে স্বাভাবিক ভাবেই ভিড় ছিল,ঘটনার খবর পুলিশকে দেওয়া হয়,পুলিশ এসে সব খতিয়ে দেখছে।ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজে ঘটনা ধরাও পড়েছে।'