পঞ্চায়েত অফিসে চুরি, তদন্তে নেমেছে পুলিশ

বারে বারে অন্ডালে চুরির ঘটনায় সাধারণ মানুষের সাথে সাথে পুলিশও নাজেহাল।

author-image
Adrita
New Update
y

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল: দুদিনের মাথায় আবার চুরি অন্ডালে, বিদ্যালয়ের পর এবার পঞ্চায়েত অফিসে চুরির চেষ্টা। ঘটনাটি ঘটেছে অন্ডালের রামপ্রসাদপুর পঞ্চায়েত অফিসে। পঞ্চায়েত প্রধান কৃষ্ণা মন্ডল জানান, সোমবার সকালে নির্দিষ্ট সময়ে পঞ্চায়েত অফিস খুলতে এসে কর্মীরা দেখেন অফিসের প্রায় পাঁচ থেকে ছয়টি দরজার তালা ভাঙ্গা। অফিসে থাকা প্রায় সমস্ত আলমারি ভেঙ্গে তছনছ করেছে দুষ্কৃতীরা। তিনি আরও জানান যদিও কোন রকম টাকা পয়সা ছিল না পঞ্চায়েত অফিসে তাই চুরি হয়নি কিছুই।

তবে পঞ্চায়েত অফিসে আলমারিতে থাকা সমস্ত প্রয়োজনীয় সরকারি নথিপত্র ইতস্তিত বিচ্ছিন্ন করেছে চোরের দল। রামপ্রসাদপুর পঞ্চায়েত প্রধান এও বলেন, দুদিন আগে অন্ডালের একটা সরকারি বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে,ঠিক তারপরই দুষ্কৃতীদের টার্গেট ছিল পঞ্চায়েত অফিস। তিনি বলেন পঞ্চায়েতের অফিসে থাকা তিনটি মোবাইল চুরি হয়েছে, কিন্তু অফিসে থাকা ল্যাপটপ বা অন্য কিছু নিয়ে যায়নি চোরেরা।

অফিসের সমস্ত আলমারি ভাঙ্গার কারণ হিসেবে তিনি মনে করেন, চোরেরা ভেবেছিল হয়তো আলমারিতে টাকা পয়সা থাকবে সে কারণেই সমস্ত আলমারি ভেঙ্গে তছনছ করেছে চোরেরা। ঘটনার খবর পেয়ে ঘটনা চলে সোমবার সকালে আসে অন্ডাল থানার পুলিশ। বারে বারে অন্ডালে চুরির ঘটনায় সাধারণ মানুষের সাথে সাথে পুলিশও নাজেহাল। যদিও অন্ডাল এর কাজরাই চুরির কিনারা করেছে অন্ডাল থানার পুলিশ। এ ঘটনারও তদন্ত শুরু হয়েছে।