পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত কুমারডিহি গ্রামের মাতৃ মন্দিরে চুরি, এলাকায় চাঞ্চল্য

এলাকায় জুয়ার ঠেক ও নানান মাদকদ্রব্যে আসক্তরা অবাধে বিচরণ করে।

author-image
Adrita
New Update
d

নিজস্ব সংবাদদাতা, পাণ্ডবেশ্বরঃ মন্দিরে চুরির ঘটনায় আতঙ্ক পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত কুমারডিহি গ্রামে। পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত কুমারডিহি গ্রামের অদূরে রয়েছে রটন্তী কালী মায়ের এক মন্দির। দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে রয়েছে এই মন্দিরটি। রবিবার সকালে প্রতিদিনের মতো মন্দিরে আসেন মন্দির পরিষ্কার করার জন্য এক মহিলা তিনিই প্রথম ঘটনাটি লক্ষ্য করেন যে মায়ের মন্দিরের প্রধান দরজাটির তালা ভাঙ্গা রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেন মন্দিরের পুরোহিত ও কমিটির সদস্যদের।

df

মন্দিরের পুরোহিত অজয় মুখার্জি জানান, বেশ কয়েকবার মন্দিরের আশেপাশে ছোটখাটো চুরির ঘটনা ঘটেছে। ইতিমধ্যে মন্দিরের বেড়া তৈরি করবার জন্য লোহার তার সামগ্রী চুরি হয়েছে। চুরি গেছে মন্দিরের ঘাস কাটার যন্ত্রও। তিনি বলেন এসব বিষয়ে ইতিমধ্যেই পাণ্ডবেশ্বর থানায় জানানো হয়েছিল, কিন্তু কোন কাজের কাজ হয়নি। আজ মন্দিরে মায়ের গায়ে থাকা প্রায় কয়েক লক্ষ টাকার সোনার অলংকার সহ চুরি গেছে অন্যান্য সামগ্রীও। মন্দিরে থাকা দান বাক্স টাও নিয়ে চম্পট দিয়েছে চোরের দল, যেখানে আনুমানিক প্রায় হাজার পাঁচেক টাকা ছিল বলে জানান মন্দিরের পুরোহিত।

স্থানীয় সূত্রে জানা যায় কুমারডিহির অদূরে অবস্থিত জঙ্গল এবং আশেপাশের এলাকায় ইদানিং জুয়ার ঠেক ও নানান মাদকদ্রব্যে আসক্তরা অবাধে বিচরণ করে। আর ঠিক সে কারণেই বেড়েছে এলাকায় চুরির ঘটনা এমনটাই মনে করছেন স্থানীয়দের একাংশ থেকে মন্দির কমিটির লোকেরাও।

স

স্ব

স