মেয়রকে সামনে পেয়ে গ্রামবাসীরা জানালেন জলের সমস্যার কথা

মেয়রকে সামনে পেয়ে ক্ষোভ উগরে দিলেন গ্রামবাসীরা। জলের সমস্যার কথা জানালেন তারা। মেয়র আশ্বাস দিলেন যে জলের সমস্যা দ্রুত মিটে যাবে।

New Update
tr3wt41

নিজস্ব সংবাদদাতা: মেয়রকে সামনে পেয়ে নিজেদের অসুবিধার কথা জানালেন স্থানীয় বাসিন্দারা। আসানসোল পৌর নিগমের জামুরিয়া ৭ নম্বর ওয়ার্ডের স্বার্থকপুর গ্রামে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে বিশেষ অতিথি হিসেবে আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের মেয়র বিধান উপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। বিধান উপাধ্যায় যখন মঞ্চে ছিলেন তখন কিছু স্থানীয় মহিলা ও পুরুষ মেয়রকে এলাকার জলের সমস্যা নিয়ে অভিযোগ জানান।



স্বার্থকপুর গ্রামের স্থানীয় বাসিন্দা কান্তিময়ী কর্মকার জানান স্বার্থকপুর গ্রামে জলের প্রচন্ড সমস্যা রয়েছে। ভোট যখন আসে তখন রাজনৈতিক নেতারা তাদের জলের সমস্যা মিটে যাবে বলে ভোট চান। তারা জল আসবে ভেবে ভোটও দিয়ে দেন। কিন্তু সমস্যার সমাধান এখনও পর্যন্ত হয়নি। গ্রামে জলের জন্য পাইপ লাইনের কাজ সম্পূর্ণ হয়ে গেছে কয়েক মাস আগে। কিন্তু এখনও পর্যন্ত সেই পাইপ লাইনে জল আসেনি। নোংরা জল তাদেরকে ব্যবহার করতে হয়। যার ফলে গ্রামবাসীরা অসুস্থ হয়ে পড়ছেন ।

এই বিষয় নিয়ে মেয়র বিধান উপাধ্যায় জানান স্বার্থকপুর গ্রামে জলের সমস্যা বহুদিনের। তাদের সরকার আসার পর সেই সমস্যার সমাধানের জন্য পরিকল্পনা নিয়েছে। আপাতত ট্যাঙ্কারে করে জল দেওয়া হয়। খুব দ্রুত এই গ্রামে জলের সমস্যা মিটে যাবে।

Add 1

Ad3

Ad 2

Addd 3