ছাদের প্রতিশ্রুতি! মিটবে কি সমস্যা?

প্রবল বর্ষণে মাটির বাড়িতে ফাটল আতঙ্ক। প্রচারে অসহায়তা দেখে ছাদের প্রতিশ্রুতি বিজেপি প্রার্থীর।লাউদোহার ঘটনা।

author-image
Pallabi Sanyal
New Update
১১৩

নিজস্ব সংবাদদাতা, লাউদোহা : দুর্গাপুর ফরিদপুর ব্লকের মাধাইগঞ্জ মোড় সংলগ্ন এলাকার বেশ কয়েকটি আদিবাসী পরিবার গত দুদিনের বৃষ্টির জেরে পড়েছেন চরম সমস্যায়। কোন অজ্ঞাত কারণে বন্ধ করা হয়েছে দীর্ঘদিনের পুরনো নিকাশি নালা। আর যার ফলে একটু বৃষ্টিতেই জল ঢুকছে বাড়ির মধ্যে। গরিব অসহায় মানুষগুলোর মাটির বাড়ির দেওয়ালগুলিতে বৃষ্টির জলের জেরে দেখা দিয়েছে ফাটল। ভয়ে আতঙ্কে অসহায় মানুষ গুলোকে বাস করতে হচ্ছে সেই বাড়িতেই।

12

চাকরির খবর : মারাঠি ভাষা লিখতে ও বলতে পারেন? এখনই Apply করুন

12



অসহায় এই মানুষগুলোর পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব । এলাকার বিজেপির জেলা পরিষদ প্রার্থী হৈমন্তী ব্যানার্জি (পাঁজা ) জানান, বর্তমানে শাসকদলের জেলা পরিষদের যিনি রয়েছেন তিনি কোন কাজ করেননি এলাকার গরিব মানুষদের জন্য। তিনি বলেন আসন্ন পঞ্চায়েত ভোটে এই এলাকা থেকে জয়লাভ করলে, তার প্রথম কাজ হবে এলাকার মানুষদের মাথার ওপর ছাদ দেওয়া। পাশাপাশি এলাকার উন্নয়নের দিকে নজর দেবেন তিনি ।

1233e

চাকরির খবর : পাঞ্জাবি ভাষায় দক্ষতা আছে? এখনই Apply করুন



অন্যদিকে দুর্গাপুর ফরিদপুর ব্লকের ব্লক সভাপতি তথা জেলা পরিষদ প্রার্থী সুজিত মুখার্জি জানান, তারা অবগত আছেন মাধায়গঞ্জ এলাকায় ওই নিকাশি নালার জন্য কিছু মানুষ সমস্যায় পড়েছেন। তবে নির্বাচন ঘোষণা হওয়ার পর কিছু নির্বাচনবিধি লাগু হয়। নির্বাচন বিধির জন্যই ওই এলাকার নিকাশি নালাটির কাজ শুরু করা যাচ্ছে না। নির্বাচন শেষ হতেই তাদের প্রথম এবং প্রাথমিক কাজ হবে এলাকার নিকাশী নালার সংস্কার ও নতুন করে নিকাশি নালা তৈরি করা।