অভিযোগকারীরাই অভিযুক্ত! গাড়ি প্রতারণা চক্রের পর্দা ফাঁস করল পুলিশ

ধৃতদের একজন ইমরান খান । হিরাপুর থানার বানপুরের রাধানগর রোডের বাসিন্দা । অপরজন অন্ডাল থানার খাসকাজোড়ার বাসিন্দা অমিত যাদব । ধৃতদের আজ শুক্রবার দুর্গাপুর মহাকুমা আদালতে হাজির করে পুলিশ । ধৃতদের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য মিলতে পারে বলে দাবি পুলিশের ।

author-image
Pallabi Sanyal
New Update
andal psc

andal ps

হরি ঘোষ, অন্ডাল : গাড়ি প্রতারণা চক্রের পর্দা ফাঁস। পুলিশের হাতে ধরা পরল ২ জন । অভিযুক্তদের আজ তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে। জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের ১৪ দিনের হেফাজতের আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে খবর।

পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরেই চলছিল গাড়ি প্রতারণার চক্র। বিভিন্ন ব্যক্তিদের কাছ থেকে প্রতারকরা মোটা টাকার লোভ দেখিয়ে গাড়ি নিত সরকারি-বেসরকারি সংস্থায় ভাড়া খাটানোর নাম করে । নতুন গাড়ি কেনার জন্য ফাইন্যান্সের ব্যবস্থা করে দেওয়ারও টোপ দেওয়া হতো । পরে সেই গাড়ি বিক্রি করে দেওয়া হতো পানাগড় অথবা অন্য কোথাও। যাতে কোনও সন্দেহ না হয় সেই জন্য গাড়ি চুরি হয়ে গেছে বলে জানিয়ে দেওয়া হতো গাড়ির মালিককে। থানায় গাড়ি চুরির অভিযোগ দায়ের করতো প্রতারকরা । দীর্ঘদিন ধরেই চলছিল এই কারবার । এরকমই দায়ের হওয়া একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে অন্ডাল থানার পুলিশ খোঁজ পায় প্রতারক চক্রের। যারা অভিযোগ দায়ের করছে তারাই এই কাজের সাথে যুক্ত বলে তদন্তে জানতে পারে পুলিশ । বিষয়টি নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার অন্ডাল থানার পুলিশ প্রতারণা চক্রের দু'জনকে গ্রেফতার করে । ধৃতদের একজন ইমরান খান । হিরাপুর থানার বানপুরের রাধানগর রোডের বাসিন্দা । অপরজন অন্ডাল থানার খাসকাজোড়ার বাসিন্দা অমিত যাদব । ধৃতদের আজ শুক্রবার দুর্গাপুর মহাকুমা আদালতে হাজির করে পুলিশ । ধৃতদের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য মিলতে পারে বলে দাবি পুলিশের । সেজন্য তাদের ১৪ দিনে হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বিচারকের কাছে বলে অন্ডাল থানার আধিকারিক জানান ।