অফিসের ভিতরে নাইটগার্ডের মৃতদেহ উদ্ধার ! তদন্তে পুলিশ

তদন্ত শুরু করে দিয়েছে সাঁকরাইল থানার পুলিশ। 

author-image
Adrita
New Update
হগ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ ঝাড়গ্রামের সাঁকরাইলের ব্লক ভূমি দপ্তরের অফিসের ভেতর থেকে নাইটগার্ডের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রোহিণীতে অবস্থিত ব্লক ভূমি দপ্তরের কার্যালয়। এই অফিসের ভেতর থেকেই নাইটগার্ডের দেহ উদ্ধার করা হয়েছে। 

সূত্র মারফত জানা গেছে যে, মৃত ব্যক্তির নাম সুভাষ দলুই। তার বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলায়। সূত্র মারফত আরও জানা গিয়েছে যে, দীর্ঘদিন ধরে ঝাড়গ্রামের সাঁকরাইলের ভূমি দপ্তরের অফিসে নাইটগার্ডের পোস্টে কর্মরত ছিলেন সুভাষ। প্রত্যেকদিন বেলা দশটা নাগাদ অফিস খুলতেন এই নাইটগার্ড। কিন্তু আজ বেলা বাড়লেও অফিস না খোলায় সন্দেহ হয় আধিকারিকদের। তখনই খবর দেওয়া হয় সাঁকরাইল থানার পুলিশকে। তড়িঘড়ি সাঁকরাইল থানার পুলিশ এসে অফিসের তালা ভেঙ্গে খাটের উপরে নাইটগার্ড সুভাষ দলুইয়ের মৃতদেহ উদ্ধার করে। পুলিশ নাইটগার্ডের মৃতদেহ স্থানীয় ভাঙ্গাগড় গ্রামীণ হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের অনুমান অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে নাইটগার্ডের। তবে অসুস্থতার কারণেই মৃত্যু নাকি এর পেছনে রয়েছে অন্য রহস্য সমস্তটাই তদন্ত নির্ভর। ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে সাঁকরাইল থানার পুলিশ। 

Add 1