এই মুহূর্তের বিশাল খবর: আসন্ন লোকসভা নির্বাচনে লড়ব, জানিয়ে দিলেন অর্জুন সিং- কোন দল থেকে?

জল্পনার মধ্যে বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
x

File Pucture

নিজস্ব সংবাদদাতা: ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং এবার বড় বার্তা দিয়েছেন। তিনি দাবি করেছেন যে, তিনি আসন্ন লোকসভা নির্বাচনে লড়াই করবেন। তবে বিজেপি থেকেই তিনি লড়াই করবেন কিনা সেই বিষয়ে এখনও জল্পনা রেখে দিয়েছেন তিনি। তিনি বলেছেন, "রাজনীতিবিদরা সর্বদা অনেক লোকের সাথে যোগাযোগ করেন, তা শাসক দল হোক বা বিরোধী। আমি নিজেই সেই দল (বিজেপি) থেকে এসেছি। আমরা দেখব পরবর্তীতে কি হয়। আমি বিজেপিতে ফিরব কি না তা সময়ই বলে দেবে। আমি কারো কাছে কিছু গোপন করি না। আমি আসন্ন লোকসভা নির্বাচনে ব্যারাকপুর থেকে লড়ব"।

x

 তবে তিনি ইতিমধ্যেই তার অফিস থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের প্রতীক সরিয়ে দিয়েছেন। তার জায়গায় নরেন্দ্র মোদীর ছবি। ফলে তার বিজেপিতে যোগদান যে সময়ের অপেক্ষা মাত্র, সেই অংকের ফর্মুলা সহজ হয়ে গিয়েছে প্রায় সবার কাছেই। যদিও তিনি এই বিষয়ে অফিসিয়ালি এখনও জানাননি। এছাড়াও এখনও ব্যারাকপুর থেকে প্রার্থী ঘোষণা করা হয়নি বিজেপির তরফে। বিজেপির প্রার্থী তালিকায় অর্জুন সিংয়ের নাম থাকে কিনা তাই এখন দেখার।

Ashamed': Trinamool leader slams own government in Bengal over law & order  - India Today

উল্লেখ্য, ১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভায় উপস্থিত ছিলেন সাংসদ অর্জুন সিং। কিন্তু তাঁকে আশাহত করে তৃণমূল কংগ্রেস ব্যারাকপুর থেকে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিককে প্রার্থী হিসাবে ঘোষণা করে। তারপরেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটান অর্জুন সিং। তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে বলে দাবি করেন তিনি। তিনি জানান, বিজেপি ছাড়া তার ভুল হয়ে গিয়েছে। তৃণমূলে প্রত্যাবর্তন তার জন্য ভুল সিদ্ধান্ত ছিল বলে জানান তিনি। তিনি দাবি করেছেন ব্যারাকপুরের মানুষ তার সঙ্গেই রয়েছেন। এখন দেখার লোকসভা নির্বাচনে পার্থ ভৌমিক বনাম অর্জুন সিং হলে, ব্যারাকপুরের মানুষের কার মুখে হাসি ফুটিয়ে তোলে।

 

Add 1

Addd 3

স্ব

 . . .