২০১৮-র মতো হবে না ২০২৩! চ্যালেঞ্জ শুভেন্দুর

বছর পাঁচেক আগে ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনে যেভাবে রক্ত ঝরেছিল, সেই অশান্তির ঘটনার পুনঃরাবৃত্তি ২০২৩ সালে হবে না বলে শাসক দলকে নিশানা করে চ্যালেঞ্জ ছুঁড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
suvendu



নিজস্ব সংবাদদাতা : বছর পাঁচেক আগে ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনে যেভাবে রক্ত ঝরেছিল, সেই অশান্তির ঘটনার পুনঃরাবৃত্তি ২০২৩ সালে হবে না বলে শাসক দলকে নিশানা করে চ্যালেঞ্জ ছুঁড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

প্রসঙ্গত, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মণ্ডহারবারে তৃণমূল বাহিনী কর্তৃক বিজেপি কর্মী রাজু মিস্ত্রির ওপর হামলার ঘটনায় পঞ্চায়েত প্রধানের তিন অনুগামীর দিকে আঙুল তুলেছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। তার ট্যুইট বার্তাটি রিট্যুইটই করে সুর চড়িয়েছেন নন্দীগ্রামের বিধায়ক।  শুভেন্দু তার ট্যুইট বার্তায় উল্লেখ করেছেন, বিনা লড়াইয়ে পঞ্চায়েত নির্বাচনে জয় পাওয়ার একটি মাপকাঠি হল ডায়মণ্ডহারবার মডেল। আর সেকারণেই রাজুর মতো বিজেপি কর্মীদের টার্গেট করে আক্রমণ করা হচ্ছে। তার শরীরের চিহ্নগুলি থেকে বোঝা যায় যে  একজন জেলবন্দির থেকেও তার সাথে বেশি খারাপ আচরণ করা হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে শুভেন্দু লেখেন, এই এলাকা থেকে হাজার হাজার কিলোগ্রাম বিস্ফোরক বাজেয়াপ্ত করার নেপথ্যে আসলে পঞ্চায়েত নির্বাচন। নির্বাচনের কথা মাথায় রেখে ভাইপো অভিষেক এবং তার গুণ্ডারা জঘন্য অপরাধ করার পরিকল্পনা করছে। তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে শুভেন্দু নিশানা করে বলেন,  ''আমি আপনাকে বলি ২০২৩ সাল ২০১৮ সালের মত হবে না। প্রতিরোধ থাকবে। এটা আপনার খেলা এবং আপনার নিয়ম হবে না।এবারের ব্যাপারটা অন্যরকম হবে।''