যারা ধরনায় বসেছেন তারা যেন বেতন না পান: রাজ্যের মন্ত্রী

পূর্ব মেদিনীপুর (East Medinipur) জেলার সরকারি কর্মচারী ফেডারেশনের ডাকে জেলা শাসক অফিসের সভা ঘরে অনুষ্ঠিত হয় বর্ধিত মিটিং। উপস্থিত ছিলেন মন্ত্রী মানস রঞ্জন ভুঁইয়া (Manas Ranjan Bhunia), কারামন্ত্রী অখিল গিরি (Akhil Giri), ক্ষুদ্র কুটির শিল্প নিগমের চেয়ারম্যান সৌমেন মহাপাত্র। 

author-image
Pritam Santra
আপডেট করা হয়েছে
New Update
bengal

নিজস্ব সংবাদদাতা: পূর্ব মেদিনীপুর (East Medinipur) জেলার সরকারি কর্মচারী ফেডারেশনের ডাকে জেলা শাসক অফিসের সভা ঘরে অনুষ্ঠিত হয় বর্ধিত মিটিং। উপস্থিত ছিলেন মন্ত্রী মানস রঞ্জন ভুঁইয়া (Manas Ranjan Bhunia), কারামন্ত্রী অখিল গিরি (Akhil Giri), ক্ষুদ্র কুটির শিল্প নিগমের চেয়ারম্যান সৌমেন মহাপাত্র। 

সেই সভাতে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী অখিল গিরি বলেন, "যারা ধরনায় বসেছেন তারা তো ডিউটি করছে না। আমি বলব তারা যেন বেতন না পান। মুখ্যমন্ত্রী নিজে ভূমি দপ্তর এবং ফার্মেসি দপ্তরের কর্মচারীদের কাজে অখুশি। আমি নিজেই তিন-চারটি বিএলআরওর নাম দিয়ে এসেছি সারানোর জন্য। স্বর্গে গেলেও তো ঢেঁকি ধান ভাঙে। পুলিশের এক আধিকারিক গিয়েছিলেন সেখানেও কুড়ি হাজার টাকা নিয়ে নিয়েছেন। টাকা না দিলে কেউ কাজ করছেন না। এতে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।"