নির্দল প্রার্থী হয়ে দলের বিরুদ্ধে দাঁড়ালে রেয়াত নয়! বার্তা তৃণমূলের

টিকিট না পেয়ে অন্য দলে কিংবা নির্দলের হয়ে মনোনয়ন। কড়া বার্তা তৃণমূলের। কেন্দ্রীয় বাহিনী নিয়েও সাংবাদিক বৈঠক থেকে সুর চড়ালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

author-image
Pallabi Sanyal
New Update
34

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : জেলায় জেলায় মনোনয়নকে ঘিরে ব্যাপক অশান্তির ঘটনা ঘটেছে। দলের তরফে টিকিট না পেয়ে নির্দল কিংবা বিরোধী দলের হয়েও নমিনেশন করতে দেখা গিয়েছে তৃণমূল কর্মীদের। এই প্রেক্ষাপটে এবার কড়া বার্তা তৃণমূলের। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় যৌথ সাংবাদিক বৈঠক থেকে সাফ জানিয়ে দিলেন যে দলের টিকিট না পেয়ে নির্দলের হয়ে দাঁড়ালে তৃণমূলে তার ঠাঁই নেই। নির্দল প্রার্থী হিসেবে  আবেদন করলে সেই তৃণমূল কর্মীকে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জানানো হয়েছে। দলের পাশে থাকার বার্তা দিয়েছেন কল্যাণ। অন্যদিকে, সুর চড়িয়ে বলেছেন, বিজেপি-সিপিএম কংগ্রেস আঁতাত ভেঙে দিন।

ভাঙড়ে অশান্তির প্রেক্ষিতে নওশাদ সিদ্দিকীকে আক্রমণ করে আইএসএফ বিজেপির হাতের পুতুল বলে মন্তব্য করলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। নওশাদ ভোট কাটার খেলা খেলছেন বলেও দাবি করেন তিনি।  কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে দিল্লিতে আন্দোলনের কথা জানানো হয় তৃণমূলের তরফে। বলা হয়, কেন্দ্রীয় বাহিনী আসলো কি না আসলো তা নিয়ে কিছু যায় আসে না তৃণমূলের।