শুট আউট ! একটুর জন্য প্রাণ বাঁচল ২ যুবকের

শুট আউটের ঘটনার সাথে জড়িত সন্দে সাগর পাল নামক বিজয়নগরের এক বাসিন্দাকে পুলিশ আটক করেছে। মূল অভিযুক্ত পরেশ ঘোষের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

author-image
Adrita
New Update
f

নিজস্ব সংবাদদাতাঃ ভর সন্ধ্যায় শুট আউট। অল্পের জন্য প্রাণ রক্ষা হল দুই যুবকের। টোটো গাড়ি রাখাকে কেন্দ্র করে বচসা শুরু হয়। তা থেকেই গুলি চালানোর অভিযোগ উঠল জামুরিয়া থানার অন্তর্গত কেন্দা পুলিশ ফাঁড়ির বিজয়নগর মোড় এলাকায়। এই ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। এলাকায় চরম উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে পুলিশ।

hiren

গ্রামের বাসিন্দা নিশিত পাল জানান, বিকাল সাড়ে পাঁচটা নাগাদ পরেশ ঘোষ অন্ডাল থানা এলাকার জামবাদের বাসিন্দা বিজয়নগর মোড়ে একটি দলীয় কার্যালয়ের ঢোকার রাস্তার মুখে টোটো গাড়ি রেখেছিলেন। তিনি পরেশ ঘোষকে সেখান থেকে টোটো সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করেন। কারণ সেখানেই তার ছেলের ছাতুর দোকান রয়েছে। কিন্তু পরেশ তাকে মারধোর শুরু করেন। উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এরপর পরেশ ঘোষ বিজয় নগর গ্রামের স্থানীয় বাসিন্দা সাগর পাল নামে এক যুবককে ডেকে নিয়ে আসেন। ঘটনাস্থলে থাকা স্থানীয় মানুষজন বিষয়টির মীমাংসা করে দেয়। এরপর তিনি কাজে চলে যান। তিনি খবর পান যে তার ছেলেকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। 

শিবনাথ পাল জানান যে টোটো রাখাকে কেন্দ্র করে তার বাবা নিশিত পালের সঙ্গে জামবাদ এলাকার টোটো চালক পরেশ ঘোষের বচসা থেকে হাতাহাতি হয়। বিষয়টি সাময়িকভাবে মীমাংসা হয়ে গেলে বাবা নিশিত পাল কাজে চলে যান। কিন্তু যাওয়ার সময় পরেশ ঘোষ তাকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে যান। প্রায় ঘন্টাখানেক পর বাইকে আরো সঙ্গীদেরকে নিয়ে পরেশ ঘোষ তার ছাতুর শরবতের দোকানে এসে  আগ্নেয় অস্ত্র দিয়ে গুলি চালিয়ে দেন। প্রথম গুলিটি তার দোকানে থাকা একটি প্লাস্টিকে যারা লাগে এবং দ্বিতীয়টি  তার মাথা লক্ষ্য করে চালালে তিনি বসে পড়েন তাই সেগুলির তার কানের পাশ হয়ে চলে যায়। গুলির আওয়াজ পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন.সেই সময় তার সঙ্গীরা সেখান থেকে পালিয়ে যায়।

hiring.jpg