শারদীয়ার প্রাককালে হয়ে গেল শারদ শুভেচ্ছা উৎসব

এগরা কলেজে অনুষ্ঠিত হল শারদ শুভেচ্ছা উৎসব ও শিক্ষক সম্বর্ধনা অনুষ্ঠান।

New Update
WhatsApp Image 2023-09-21 at 12.30.15.jpg

File Picture

নিউজ ডেস্ক, এগরা: শারদীয়ার প্রাক্কালে এগরা কলেজে অনুষ্ঠিত হল শারদ শুভেচ্ছা উৎসব ও শিক্ষক সম্বর্ধনা অনুষ্ঠান। বুধবার কলেজের বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতক স্তরের ছাত্র-ছাত্রীরা এই অনুষ্ঠানের আয়োজন করে। চারা গাছে জল সেঞ্চনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন কলেজের অধ্যক্ষ ড. দীপক কুমার তামিলী। এরপরেই স্বাগত ভাষণ রাখেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান ড. শিল্পীশ্রী গিরি।

এছাড়াও এদিন প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন IQAC'র কো-অর্ডিনেটর ড. আলয়চাঁদ বিশ্বাস, কলেজের প্রধান কোরনিক দেবীদাস ত্রিপাটি। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপিকা প্রীতিলতা মাইতি, বাংলা বিভাগের অধ্যাপক ড. মলয় বারিক, বাংলা বিভাগের শিক্ষিকা দীপালি শীট প্রমুখ।

এদিন শুধু বাংলা বিভাগ নয় কলেজের অন্যান্য বিভাগের অধ্যাপক-অধ্যাপিকা গণও অতিথির আসন অলঙ্কৃত করেন। কলেজের প্রায় ৫০ জন অধ্যাপক অধ্যাপিকা ও শিক্ষাকর্মীকে স্মারক, চারাগাছ, পুষ্পস্তবক ও সুগন্ধি চন্দনের ফোঁটা দিয়ে সম্বর্ধনা জানায় ছাত্রছাত্রীরা। নাচ গান আবৃত্তি ও বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠান মনরোম করে তোলে বিভাগের ছাত্র ছাত্রীরা। শেষে সকলকে অভিনন্দন জানান বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের ছাত্র-ছাত্রীরা।