নিজের বাড়িতে নিজেই চোর সেজে ঢুকলেন, আর তারপর যা হল…

অবশেষে সেই চুরির কিনারা করল পুলিশ।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Screenshot 2023-10-11 155937.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: স্বামীর অনুপস্থিতিতে পরিকল্পনা করে নিজের বাড়িতেই চুরি করতে ঢুকলেন স্ত্রী! আর তাতেই গেলেন শ্রীঘরে। ঘটনায় গ্রেফতার স্ত্রী সহ ২ জন।

যা জানা যাচ্ছে, বাড়িতে স্বামীর অনুপস্থিতিতে পরিকল্পনা করে সোনা, টাকা, বাইক চুরি করেন ওই মহিলা। ডেবরার লোয়াদার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

চুরির তদন্ত করতে গিয়ে হন্তদন্ত হয়ে পড়ে পুলিশ। অবশেষে সেই চুরির কিনারা করল পুলিশ। চুরির ঘটনায় গ্রেফতার বাড়ি মালিকের স্ত্রী সহ দুজন। গতকাল রাতে তাদের ডেবরা থানার পুলিশ গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে তাদের মেদিনীপুর আদালতে পাঠানো হয়।

ক’দিন আগেই পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের লোয়াদা এলাকায় বাড়িতে স্বামী না থাকার সুযোগ নিয়ে, কাজের লোককে হাত করে নিজের বাড়িতেই চুরি করতে ঢোকেন স্ত্রী। সঙ্গী হয় কাজের লোক। তিনি চুরিও করেন এবং তারপর চম্পট দেন। বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের করে বাড়ি মালিক মধূসুদন দে পোদ্দার। তবে সেই মুহুর্তে সে জানত না যে স্ত্রী জড়িত। পুলিশ তদন্তে নেমে আসল রহস্যর উদঘাটন করে৷

অপরদিকে মঙ্গলবার সবাইকে আদালতে তোলার পর এক ব্যক্তিকে পুলিশি রিমান্ডের নির্দেশ দেয় মেদিনীপুর আদালত। বুধবার থেকে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।