গায়ে গরম ডাল ঢেলে শারীরিক নির্যাতন 'বন্ধু'-র! সপ্তাহভর মহিলাকে ধর্ষণ

কাজের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বেঙ্গালুরু নিয়ে যাবার নাম করে দিল্লিতে এনে দার্জিলিঙের এক তরুণীকে ধর্ষণ। গায়ে গরম ডাল ঢেলে পুড়িয়ে দেবার চেষ্টা। নির্যাতিতার শরীরে একাধিক ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

New Update
rape .jpg

নিজস্ব সংবাদদাতা : বন্ধুর মুখোশের আড়ালে লুকিয়ে ছিল এক নৃশংস মানসিকতার শত্রু। চিনতে পারেননি তরুণী। আর তাতেই ঘটলো বিপত্তি। সূত্রের খবর, পরস নামের এক যুবকের সঙ্গে তিন চার মাস আগে তার ফোন মারফত আলাপ হয়। দিনের সংখ্যা বাড়তে থাকলে দুজনের সম্পর্ক নিবিড় হতে থাকে। বছর আঠাশের এই যুবক পেশায় রাঁধুনী। বেশ কিছুদিন ধরে দিল্লিতে একসঙ্গে থাকছিলেন তারা। নির্যাতিতার অভিযোগ সেখানেই গত এক সপ্তাহ ধরে তার উপর শারীরিক নির্যাতন চলছিল। মহিলার শরীরের উপর গরম ডাল নাকি ঢেলে দেওয়া হয়।নির্যাতিতা দার্জিলিঙের  বাসিন্দা। ৩০জানুয়ারী পুলিশে ফোন করে জানাতেই মহিলাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শরীরের নানা অংশে ক্ষত চিহ্ন রয়েছে মহিলার। 

মহিলা জানান কাজের প্রতিশ্রুতি দিয়ে পরস তাকে বেঙ্গালুরু যেতে বলে।  কিন্তু তার আগে দিল্লি তে আসতে বলে তাকে। পরসের কথা অনুযায়ী দিল্লিতে এসে একসাথে থাকতে শুরু করার এক সপ্তাহের মধ্যেই এই ঘটনা ঘটছে। এইসব অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।  ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

flamefood1

 

cityaddnew

 

flavourfood