রাম মন্দিরে এক মাসে ২৫ কোটি! এত টাকার মালিক কে?

বিগত এক মাসে রাম মন্দির দর্শন করতে এসেছেন প্রায় ৬০ লক্ষ ভক্ত। তার ফলস্বরূপ মন্দিরের কোষাগার উপচে পড়ছে ভক্তদের অনুদানে। এবার অনুদানের অর্থ জমা রাখতে সাহায্য করলো এসবিআই।

New Update
efghnm

নিজস্ব সংবাদদাতা: ২২ জানুয়ারির পর সকল রাম ভক্তের একটাই গন্তব্য। সেটা হলো দিল্লির রাম মন্দির। মন্দিরের রাজকীয় জৌলুস, রাম লালার মনোমুগ্ধকর সাজ নজর কাড়ছে ভক্তদের। সেই সঙ্গে অনুদান পাত্রে জমা পড়ছে বিশাল অঙ্কের অনুদান। বিশাল অনুদানে ভরেছে রাম মন্দিরের কোষাগার। এত অর্থ জমা পড়ছে যে তা গুনে শেষ করার উপায় নেই, ফলে এবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাহায্য চাইল রাম মন্দির ট্রাস্ট।

সূত্রের খবর, এক মাসে ২৫ কোটি অর্থ অনুদান এসেছে। রাম মন্দিরের টাকার হিসাব রাখতে এসবিআই-কে জানানো হয়েছিল।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তারপরই, চার-চারটি টাকা গোনার অত্যাধুনিক এবং উন্নত মানের স্বয়ংক্রিয় গণনা মেশিন বসিয়েছে রাম মন্দিরে। শুধু অর্থ নয়, প্রচুর সোনা, রুপো, চেক, ড্রাফট ও জমা পড়েছে কোষাগারে। এখনও পর্যন্ত ৬০ লক্ষ ভক্ত মন্দির দর্শনে এসেছে বলে অনুমান করা হয়েছে। আসন্ন রামনবমীতে প্রায় ৫০ লক্ষ ভক্ত আসতে পারেন বলে অনুমান।

সোনা, রুপো ও অন্যান্য মূল্যবান সামগ্রী রক্ষণাবেক্ষণের জন্য ভারত সরকারের কাছে হস্তান্তর করার সিদ্ধান্ত চূড়ান্ত করেছে রাম মন্দির ট্রাস্ট।

 

add 4.jpeg

cityaddnew

স

স