কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকে হুঁশিয়ারি তৃণমূল নেতার, মুহূর্তে শোরগোল

সামনেই শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন। গতকাল লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। তৃণমূল নেতা প্রসূন বন্দ্যোপাধ্যায়ের একটি বিবৃতি প্রসঙ্গে জানা গেল বড় খবর।

author-image
Probha Rani Das
New Update
prasun bnjd.jpg

নিজস্ব সংবাদদাতাঃ খুব শীঘ্রই শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন। গতকাল লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ভোট নিয়ে দেশ জুড়ে চলছে প্রস্তুতি। তৃণমূল নেতা প্রসূন বন্দ্যোপাধ্যায়ের একটি ভাষণ সম্পর্কে বিশেষ মন্তব্য করেছেন বিজেপির জাতীয় তথ্য ও প্রযুক্তি বিভাগের ইনচার্জ অমিত মালব্য।

tmc prasun banerj.jpg

তিনি জানিয়েছেন যে, কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকে সতর্ক করলেন উত্তর মালদহের 'বর্ণময়' তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন পুলিশ আধিকারিক প্রসূন বন্দ্যোপাধ্যায়।

প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেছেন,আমি বিএসএফ ও আধা সামরিক বাহিনীর সবাইকে বলছি আইনের মধ্যে থাকতে। আমরাও আইনের মধ্যে থাকব। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হোক। আধা সামরিক বাহিনী যদি ভয় দেখানোর চেষ্টা করে আমি আছি। ম্যায় হুঁ না'

prasun banerjee gh.jpg

একটি সরকারি অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে প্রসূন বন্দ্যোপাধ্যায় আরও বলেন, “নির্বাচন কমিশনকে স্কুলে বসিয়ে রাখতে হবে। তাদের জল দাও। তাদের অবহেলা করবেন না। শুধু বলবেন প্রসূন বন্দ্যোপাধ্যায় খেলতে এসেছেন। বুট, একে ৪৭, এসএলআর ব্যবহার নেই। শুধু বলুন প্রসূন বন্দ্যোপাধ্যায়কে ডাকছি। আধা ঘণ্টার মধ্যে ঢুকছে। সে সব আইন বুঝে নেবে। পর্যবেক্ষক সব বুঝে নেবেন।

আইপিএস ছেড়ে পরের দিনই তৃণমূলে যোগ দিয়ে লোকসভায় লড়ার প্রস্তাব দেওয়া প্রসূন বন্দ্যোপাধ্যায় এখন নির্বাচন কমিশনকে ভয় দেখাচ্ছেন। একজন পুলিশ অফিসার হিসেবে তিনি যা করতেন তা সহজেই অনুমেয় তিনি পশ্চিমবঙ্গ পুলিশের সমস্ত ভুলের উদাহরণ দিয়েছেন। 

Add 1

cityaddnew

স

স