বঙ্গে মোদির ‘ত্রয়ী’ প্রচার, কোথায়-কখন জেনে নিন -

সকাল ১১টা থেকে শুরু হবে প্রথম সভা।

New Update
modi qwrs.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ফের একবার রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল তপ্ত বঙ্গে পা রেখেছেন মোদি। আজ বাংলার তিন জায়গায় প্রচার করবেন তিনি। আর তারপর বিকেলেই উড়ে যাবেন ঝাড়খণ্ডে।

মোদির সম্ভাব্য সূচি অনুযায়ী জানা যাচ্ছে, শুক্রবার অর্থাৎ এদিন সকালে ১০টার কিছু পরে তিনি রাজভবন থেকে বেরিয়ে গাড়ি করে পৌঁছবেন রেস কোর্সের হেলিপ্যাডে। সেখান থেকে এমআই-১৭ হেলিকপ্টারে উড়ে যাবেন বর্ধমানের উদ্দেশে। বর্ধমান-দুর্গাপুরের সাঁই কমপ্লেক্সে তাঁর সভার আয়োজন করা হয়েছে। সকাল ১১টা থেকে শুরু হবে সেই সভা। বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এবং বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীমকুমার সরকারের সমর্থনে প্রচার করবেন তিনি।

 

বর্ধমানের সভা শেষ করে সেখান থেকে আবার হেলিকপ্টারে মোদি উড়ে যাবেন কৃষ্ণনগরের উদ্দেশে। বেলা পৌনে ১টা থেকে সেখানে তাঁর সভা হওয়ার কথা। সভার আয়োজন করা হয়েছে শ্যামনগর ফুটবল মাঠে। কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী তথা কৃষ্ণনগর রাজপরিবারের সদস্য অমৃতা রায় এবং রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে প্রচার করবেন তিনি।

BGRW

কৃষ্ণনগরের সভা শেষ করে মোদির যাওয়ার কথা বোলপুরে। দুপুর আড়াইটে নাগাদ সেখানে আমোদপুরের মেলার মাঠে তাঁর সভা রয়েছে। মঞ্চে থাকবেন বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী পিয়া সাহা এবং বীরভূমের বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্য। এরপরই বাংলায় প্রচার শেষ করে মোদি উড়ে যাবেন ঝাড়খণ্ডে। সিংভূমে আরও একটি সভা করবেন তিনি। অর্থাৎ, এক দিনে মোট চারটি সভা করার কথা রয়েছে নমোর।

pmmodiop1.jpg

Add 1