হাওয়াই চপ্পলের নিচে মোদী, অমিত ! কুরুচিকর দেওয়াল চিত্রের অভিযোগ তুলে কমিশনের দারস্থ বিজেপি

কুরুচিকর মন্তব্য বিজেপির বিরুদ্ধে।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
a

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর: '' তোমার দলে অমিত মোদি নেতায় নেতায় ভারী, আমার দলের একলা দুর্গা পঁয়ষট্টির নারী '' লেখা, আবার কোথাও আঁকা হয়েছে যে  ' হাওয়াই চপ্পলের ভয়ে পালাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর বাঁচার চেষ্টা করছেন নরেন্দ্র মোদি ' এমন সব ছবি  আঁকা হয়েছে দুর্গাপুরের ১০ নম্বর ওয়ার্ডের এ-জোনের চার নম্বর স্ট্রিটের বাড়ির দেওয়ালে। দেশের সংবিধানকে না মানার এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চরম অপমান করার অভিযোগ তুলে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে বিজেপি।

বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার মুখপাত্র জিতেন চ্যাটার্জির অভিযোগ," মুখ্যমন্ত্রীর নীল সাদা হওয়াই চপ্পলের নিচে ব্যঙ্গচিত্র করা হয়েছে। প্রধানমন্ত্রী আর স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে এইরকম কুরুচিকর চিত্র অশোভনীয় এবং নিন্দনীয়। বর্ধমান দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের প্রার্থী পদ বাতিল করা হোক সেই দাবিও তুলেছেন তারা।

পাল্টা এক নম্বর ব্লকের তৃণমূলের সভাপতি রাজীব ঘোষের দাবি,'' পশ্চিমবঙ্গের প্রাচীন ঐতিহ্য দেওয়ালের ব্যঙ্গচিত্র। নির্বাচনের প্রাক্কালে সমস্ত দলই এরকম ব্যঙ্গচিত্র করে থাকে। সাধারণ মানুষের মধ্যে বার্তা পৌঁছে দেওয়া হয়। সেখানে কারোর ছবিও দেওয়া থাকে না। বিজেপি যদি মনে করে কুরুচিকর তাহলে আমাদের কিছু করার নেই। দুর্গাপুর ইস্পাত নগরীর বিভিন্ন প্রান্তে ওরাও মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর লেখা এবং ব্যঙ্গচিত্র করেছে বলেও অভিযোগ। ওরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করতেই পারে বলেও কটাক্ষ করেন। "

Add 1