রণংদেহী পৌরপ্রধান! কী করলেন? দেখুন

প্রকাশ্য দিবালোকে রাস্তায় এ কী কাণ্ড! ফলের দোকান থেকে একটা একটা করে ফল রাস্তায় ছুঁড়ে ফেলে দিচ্ছেন পৌরপ্রধান! আঙুল তুলে কথা বলছেন? ধমকি! মেদিনীপুরে তুলকালাম।

author-image
Pallabi Sanyal
New Update
ddffd

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর :  মেদিনীপুরের ফুটপাতে দুর্ঘটনার জের। রণংদেহীমূর্তি নিয়ে রাস্তায় পৌরপ্রধান। নিজের হাতে তছনছ করলেন ফুটপাতের অবৈধ দোকানের মালপত্র।

কয়েকদিন আগে মেদিনীপুর শহরে ফুটপাতের ওপরে থাকা একটি ফাস্টফুডের দোকানে শর্ট-সার্কিট হয়ে  মারা গিয়েছিল দোকানের এক কর্মী, গুরুতর অসুস্থ ২। ফুটপাত ও অবৈধ দোকান নিয়ে সমালোচনা শুরু হয় বিভিন্ন মহলে। এরপর জেলাশাসকের নির্দেশ পেয়েই শনিবার দুপুর থেকে রণংদেহী মূর্তি নিয়ে অভিযান শুরু করে মেদিনীপুর পৌরসভা। পুলিশ ও পৌরসভার কর্মী আধিকারিকদের নিয়ে নেতৃত্বে থাকা পৌরসভার চেয়ারম্যান নিজের হাতে তছনছ করলেন ফুটপাতের অবৈধ দোকানের মালপত্র।

পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান বলেন, " অনেকবার বলা হয়েছিল সকলকেই। কিন্তু প্রত্যেকেই প্রথমে ফুটপাতের পাশে বসে, তারপর একটু করে দোকানকে সামনের দিকে বাড়িয়ে নেই ধীরে ধীরে। এর জেরে নিত্য যানজট লেগে রয়েছে মেদিনীপুর শহরে। আমরা এদের কোনোভাবে রেয়াত করবো না। আজকে সকলের মালপত্র ঠেলে সরিয়ে দেওয়া হয়েছে। এরপর বাজেয়াপ্ত হবে।"