সকালে বিস্ফোরণ! সন্ধ্যায় ডিজি-নগরপালকে নিয়ে বৈঠক মুখ্যমন্ত্রীর

এগরা এবং বজবজের ঘটনার পর পুলিশকে আরও সক্রিয় হতে বলেছিলেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
mamata para.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠে উত্তর ২৪ পরগনার বারাসত দত্তপুকুরের নীলগঞ্জ এলাকা। সূত্রে খবর, এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার রাজ্য পুলিশের ডিজি ও কলকাতার নগরপালকে নিয়ে কালীঘাটে বৈঠকও করেন তিনি। সূত্রে খবর, ডিজি মনোজ মালব্য এবং কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে এই ধরনের ঘটনার ব্যাপারে আরও বেশি করে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি।

সূত্রে দাবি, অভিযুক্তদের দ্রুত গ্রেফতার এবং যাতে কোনও একজন অভিযুক্তও পালিয়ে যেতে না পারে তার জন্য কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার প্রায় দেড় ঘণ্টা ডিজি ও নগরপালের সঙ্গে কালীঘাটে বৈঠক করেন তিনি। দত্তপুকুর বিস্ফোরণকাণ্ডের নেপথ্যে কারা কারা রয়েছে, দ্রুত চিহ্নিত করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই ধরনের বাজি কারখানা জনবসতি এলাকায় কোথায় কোথায় চলছে, তা দ্রুত দেখে ব্যবস্থা নেওয়ার নির্দেশও দিয়েছেন।  জানা গিয়েছে, এদিনের বৈঠকে কলকাতা পুলিশের কমিশনারের কাছে মুখ্যমন্ত্রী ভাঙড় নিয়েও জানতে চান।