কলকাতা পুলিশের ওপর আস্থা বাড়ল মুখ্যমন্ত্রী মমতার

মনোনয়ন পর্ব জমা দেওয়া থেকে সন্ত্রাস শুরু হয়েছিল, তা নির্বাচন মিটতেও অব্যাহত রয়েছে। ভাঙড়ে সন্ত্রাস কমার কোনও লক্ষ্মণ নেই। নিত্য বোমা-গুলির লড়াই চলে।

author-image
SWETA MITRA
New Update
mamata goyel 1.jpg



নিজস্ব সংবাদদাতাঃ কলকাতা পুলিশের ওপর আরও আস্থা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এক কথায় তিনি পুলিশের ভূমিকায় যথেষ্ট খুশি।  পুলিশ কমিশনার বিনীত গোয়েলের পিঠ চাপড়ে রাজ্য সরকার অশান্ত ভাঙরকে পশ্চিমবঙ্গ পুলিশের কাছ থেকে কলকাতা পুলিশের অধীনে আনার উদ্যোগ নিতে শুরু করেছে।

police 1.jpg

পঞ্চায়েত নির্বাচনের আগে, নির্বাচন চলাকালীন ও ভোট পরবর্তী সময়ে ভাঙড়ে (Bhangar) বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই অঞ্চলগুলি ছিল বারুইপুর পুলিশ এবং বিধাননগর পুলিশের আওতায়। জানা যাচ্ছে যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গৌরব শর্মা এবং পুষ্পার পারফরম্যান্সে সন্তুষ্ট নন। গৌরব শর্মা বিধাননগরের পুলিশ কমিশনার এবং পুষ্পা বারুইপুরের পুলিশ সুপার।

police 2.jpg

 স্বরাষ্ট্র দফতর সূত্রে জানা গিয়েছে, নতুন ট্র্যাফিক গার্ডের পাশাপাশি উত্তর-পূর্বে একটি নতুন পুলিশ বিভাগ তৈরি করা হবে। এছাড়া লালবাজার সূত্রে জানা গিয়েছে, এলাকাটিকে বেশ কয়েকটি থানায় বিভক্ত করা হবে বলে আশা করা হচ্ছে।