চেপে দেওয়ার চেষ্টা করলেই বিপদ! সতর্কবার্তা মদনের

চেপে দেওয়ার চেষ্টা? কারা করছে? নব্যরা? স্থানীয় নেতৃত্বকে কড়া বার্তা কামারহাটির বিধায়ক মদন মিত্রের। দিলেন হুঁশিয়ারি। করলেন সাবধান। গণ্ডগোল পাকানোর চেষ্টা করলে যে বরদাস্ত নয় দিলেন বুঝিয়ে।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
11111111

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : পঞ্চায়েত নির্বাচন থেকেই দিকে দিকে অশান্তি, গোষ্ঠী কোন্দল রাজনৈতিক দলগুলির অন্দরে। এবার এলাকায় শান্তি বজায় রাখা নিয়ে কড়া হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। সাবধানও করেছেন অশান্তি সৃষ্টিকারীদের। তবে কি কামারহাটিতে বাড়ছে কোন্দল! আদি বনাম নব্য! রাজনৈতিক মহলে কান পাতলে তেমনই শোনা যাচ্ছে। না হলে এত রেগে গেলেন কেন বিধায়ক? স্থানীয় নেতৃত্বকে সাবধান করে দিলেন কড়া বার্তা।

১১১১১১১১১



মদন ঠিক কী বলেছেন? এলাকায় নাকি অনেকেই কাজ করতে বাধা দিচ্ছে। এমন কথা পৌঁছিয়েছে বিধায়ক মদনের কানে। সাবধান করে এম এম বলেন, ''আমরা এমন অসুবিধা করব যে পায়ে কেঁদে পড়া ছাড়া উপায় থাকবে না। কার কত বড় জ্যাক, আমি জানতে চাই না। প্রকৃত তৃণমূল কর্মীদের যারা চেপে দেওয়ার চেষ্টা করবেন এবং মানুষের কাজে বাধা ও বেআইনি নির্মাণে মদত দেবেন। তারা সাবধান। আমরা কিন্তু তাদের পর্যবেক্ষণে রেখেছি''।

বববববববববব

স্থানীয় কাউন্সিলর থেকে অন্যান্য পদাধিকারীদের ভাবাচ্ছে বিষয়টি। সবাই পড়েছেন চাপে। বিধায়ক সাফ জানিয়ে দিয়েছেন কাজে বাধা দিলে বরদাস্ত নয়। তবে কি গোষ্ঠী কোন্দলেই জর্জরিত কামারহাটি? নব্যরা আদিদের কাজে বাধা দিচ্ছে? দিকে দিকে যেভাবে বেআইনি নির্মাণ হয়ে চলেছে তাতেও কড়া বার্তা দিয়েছেন মদন মিত্র। তার চোখ সব দিকেই ঘুরছে বলে করেছেন সতর্ক।