‘সংঙ্গবদ্ধ ভাবে কাজ করতে হবে’, নির্বাচনী কমিটির বৈঠকে অভিষেক

ভোটের মধ্যে বড় বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

author-image
Probha Rani Das
New Update
weqqw5.jpg

নিজস্ব সংবাদদাতাঃ আজ পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের একটি বেসরকারি হোটেলে মেদিনীপুর ও ঘাটাল লোকসভা কেন্দ্রের দুই প্রার্থীকে সঙ্গে নিয়ে নির্বাচনী কমিটির নেতৃত্বদের নিয়ে বিশেষ বৈঠক করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টানা তিন ঘন্টার বৈঠকে নেতা নেত্রীদের একাধিক দাওয়াই দেন তিনি।

WhatsApp Image 2024-04-22 at 7.15.38 PM.jpeg

প্রসঙ্গত, এই মিটিংয়ে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ডঃ মানস রঞ্জন ভুঁইয়া, মন্ত্রী শিউলি সাহা, বিধায়ক অজিত মাইতি, বিধায়ক হুমায়ুন কবীর, মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি ও চেয়ারম্যান, ঘাটাল সাংগঠনিক জেলার চেয়ারম্যান ও সভাপতি সহ নির্বাচিনী কমিটির নেতৃত্বরা। বক্তব্য রাখতে গিয়ে ব্লক ধরে রিপোর্ট নেন এবং নেতাদের বক্তব্য শোনেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

WhatsApp Image 2024-04-22 at 7.15.09 PM.jpeg

অবশেষে তিনি কেশপুর ব্লকের ৩৫ জনের যে নির্বাচনী কমিটি রয়েছে সবাইকে একসাথে কাজ করার নির্দেশ দেন। ডেবরার বিধায়ক হুমায়ুন কবীরকে সন্মান দিয়ে কাজ নির্দেশ দেন ব্লক সভাপতি প্রদীপ করকে। অপরদিকে ঘাটালে শংকর দোলুই ও দিলীপ মাঝিকে একসঙ্গে কাজ করার বার্তা দেন।

WhatsApp Image 2024-04-22 at 7.15.09 PM (1).jpeg

দাসপুরে প্রচার বাড়ানোর কথা বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি খড়্গপুর পৌরসভার ওয়ার্ড গুলিতে পর্যবেক্ষক রাখা হবে বলেও তিনি জানান। সব মিলিয়ে দুই লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্থাৎ ঘাটালে দীপক অধিকারী দেব ও মেদিনীপুরে জুনমালিয়াকে জেতানোর কথা ঘোষনা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Add 1