লোকসভা নির্বাচন, সিভি আনন্দ বোস- রাতের বড় খবর

সিভি আনন্দ বোসকে নিয়ে বড় খবর।

author-image
Aniket
New Update
cv anand bosee.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচন যাতে পশ্চিমবঙ্গে শান্তিপূর্ণ হয় সেই লক্ষ্যে সিভি আনন্দ বোস এখন থেকেই সজাগ রয়েছেন। কোচবিহার থেকে তিনি এই বিষয়ে বড় বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, "এখানকার মানুষকে পর্যাপ্ত নিরাপত্তা দিতে পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে। ডিজিপির কাছেও বিষয়টি তুলে ধরব। জনগণ যাতে শান্তি ও সম্প্রীতির সাথে বসবাস করতে পারে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যেখানেই সমস্যা, সেখানেই সমাধান। আমরা অবশ্যই একবার এবং সব জন্য এটি একটি সমাধান খুঁজে বের করা হবে। এবার শান্তিপূর্ণ নির্বাচন হবে।”

উল্লেখ্য, গত শনিবার লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে নির্বাচন কমিশনের তরফে। ভারতে ৭ দফায় হবে লোকসভা নির্বাচনবিহার ও উত্তরপ্রদেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও ৭ দফাতেই হবে নির্বাচন। ৪ জুন লোকসভা নির্বাচনের ফল প্রকাশ করা হবে। পশ্চিমবঙ্গে ইতিপূর্বে পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক হানাহানি ও মারামারির সৃষ্টি হয়। প্রাণহানি হয় একাধিক মানুষের। বঙ্গে নির্বাচন এলেই প্রাণহানির বিষয়টি লেগেই থাকে। আর এই বিষয়টি রুখতেই প্রথম থেকেই একাধিক পদক্ষেপ নিয়ে আসছেন সিভি আনন্দ বোস। চলতি বছরেও ভোটের দিনগুলোতে তিনি সারাদিন রাস্তায় থাকার বার্তা দিয়েছেন।

 

Add 1

cityaddnew

স

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . .  . . . . .  . . . . . .  . . . . .  . .  . . . . .    .  . . .   . . .  . . . . .   . . . . . . . . .