শ্লীলতাহানিকান্ডে রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠাল কলকাতা পুলিশ

মুখ খুললেন রাজ্যপাল।

author-image
Adrita
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ রাজ্যপাল সি ভি আনন্দ বোসের ওপরে রাজভবনের এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ নিয়ে একেবারে উত্তাল রাজ্য রাজনীতি। এই ঘটনার অভিযোগ খতিয়ে দেখতে রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠাল পুলিশ। 

Kolkata police stations to get more CCTVs for better vigil | Kolkata News -  The Indian Express

লালবাজারের উচ্চ পদস্থ আধিকারিক জানিয়েছেন, রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগের তদন্তের জন্য বিশেষ অনুসন্ধানকারী দল গঠন করা হয়েছে। টিমের নেতৃত্বে রয়েছেন কলকাতা পুলিশের ডিসি -সেন্ট্রাল। ইন্দিরা মুখোপাধ্যায়ের নেতৃত্বাধীন টিমে মোট আট জন সদস্য রয়েছেন। 

Kolkata Police | Lalbazar instructed file complaint in any case of  tampering with cctv - Anandabazar

প্রসঙ্গত উল্লেখ্য যে, বৃহস্পতিবার রাতে রাজভবনে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ ওঠে। এক মহিলা কর্মচারী রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধেই চাঞ্চল্যকর অভিযোগ করেন। যা নিয়ে নির্বাচনের আবহে একেবারে উত্তাল রাজ্য রাজনীতি। ওই মহিলা হেয়ারস্ট্রিট থানাতেই অভিযোগ জানিয়েছিলেন। ঘটনা তদন্ত শুরু করেছেন হেয়ার স্ট্রেট থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলা রাজভবনের অস্থায়ী কর্মী ছিলেন। পিস রুমে কাজ করতেন তিনি।

সূত্র মারফত জানা যায় যে, প্রথমে তিনি রাজভবনের ওসির কাছে তার অভিযোগ নিয়ে দ্বারস্ত হয়েছিলেন। তারপর তাকে হেয়ার স্ট্রীট থানায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি এই অভিযোগ দায়ের করেন। রাজ্যপালের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য এবং অশালীন আচরণের অভিযোগ করেন ওই মহিলা।

তবে অবশেষে এই বিষয় নিয়ে মুখ খুললেন রাজ্যপাল। তিনি বলেন, '' এই লড়াই আমি লড়বো। '' 

Add 1