পুলিশের 'খোঁজ'-এর মাধ্যমে মানুষ ফিরে পেলেন একাধিক মোবাইল

বড় সাফল্য পেল পশ্চিম মেদিনীপুরের পুলিশ। খড়্গপুর লোকাল থানায় "খোঁজ"-এর মধ্য দিয়ে ৪০ টি উদ্ধার হওয়া মোবাইল, মোবাইল মালিকদের হাতে তুলে দেওয়া হলো আজ বুধবার।

author-image
SWETA MITRA
New Update
PHONE 1.jpg

 

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুরঃ কয়েক মাস আগে মোবাইল সক্রান্ত একটি বিশেষ করে চুরি যাওয়া,হারিয়্র যাওয়া,ছিন্তাই হওয়া মোবাইলের জন্য "খোঁজ" নাম একটি ওয়েব পোর্টাল খুলেছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকার । এর আগে মোবাইল সংক্রান্ত কোনো অভিযোগ থাকলে থানায় জিডি করতে হতো। কিন্তু পুলিশ সুপারের উদ্যোগে খোঁজ ওয়েব পোর্টালের মাধ্যমে আপনি যেই জায়গায় থাকবেন সেই জায়গা থেকেই সরাসরি অভিযোগ জানাতে পারবেন মোবাইল থেকে।

PHONE 2.jpg

চুরি, হারিয়ে যাওয়া বা ছিনতাই নিয়ে অভিযোগ জানাতে পারবেন সরাসরি পুলিশের কাছে। যে কোনো ধরনের ঘটনাতেই আপনি এই "খোঁজ"পোর্টালের মাধ্যমে অভিযোগ জানাতে পারবেন এবং সেই মতো পুলিশ দ্রুত ব্যবস্থা নিতে পারবে৷ সেই মতো খড়্গপুর লোকাল থানায় "খোঁজ"-এর মধ্য দিয়ে ৪০টি উদ্ধার হওয়া মোবাইল, মোবাইল মালিকদের হাতে তুলে দেওয়া হলো আজ বুধবার। খড়্গপুর লোকাল থানায় ছোট্ট একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই মোবাইলগুলি মালিকদের হাতে তুলে দেওয়া হয়৷  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খড়্গপুর রানা মুখার্জী, খড়্গপুর লোকাল থানার ওসি প্রণব পাত্র সহ অনান্যরা। খোঁজ পোর্টালের মাধ্যমে ফোনগুলি ফিরে পাওয়ার পর পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকারকে ধন্যবাদ জানিয়েছেন মোবাইল মালিকগন।