Abhishek Banerjee : গাড়ি থেকে নেমে এলেন অভিষেক, রাস্তায় জনপ্লাবন

ঝাড়গ্রাম (Jhargram) জেলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) রোড শোকে কেন্দ্র করে জন প্লাবন। শুক্রবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় নবজোয়ার কর্মসূচিতে ঝাড়গ্রামের বেলপাহাড়ি ইন্দিরা চকে পৌঁছাতেই জনতার ভিড় চোখে পড়ে।

author-image
Pritam Santra
New Update
abhishek banerjee

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রাম (Jhargram) জেলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) রোড শোকে কেন্দ্র করে জন প্লাবন। শুক্রবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় নবজোয়ার কর্মসূচিতে ঝাড়গ্রামের বেলপাহাড়ি ইন্দিরা চকে পৌঁছাতেই জনতার ভিড় চোখে পড়ে। সেখানে গাড়ি থেকে নেমে আসেন অভিষেক। তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের পাশাপাশি আদিবাসী মানুষজন আদিবাসী লোকনৃত্যের মাধ্যমে স্বাগত জানান তাকে। স্বাগত জানানোর পর অভিষেক শুরু করেন জনসংযোগ যাত্রা। 

abhishek banerjee

জনসংযোগ যাত্রা শেষ করে জামবনি ব্লকের পড়িহাটিতে রোড শো করেন অভিষেক। এর পর তিনি বিনপুর এক ব্লকের দহিজুড়িতে রোড শো করেন। দহিজুড়িতে রোড শো শেষ করে ঝাড়গ্রাম শহরে আসার পথে দহিজুড়ি অঞ্চলের শিরিষবনীতে গ্রামবাসীরা হাত দেখিয়ে আটকালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়।  অভিষেক গাড়ি থেকে নেমে এসে কথা বলেন গ্রামবাসীদের সাথে। শিরিষবনি গ্রামের গ্রামবাসীরা তাদের অভাব অভিযোগের কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানান। পানীয় জলের সমস্যা, রাস্তার সমস্যা দীর্ঘ দিন ধরে। অভিষেক বন্দ্যোপাধ্যায় গ্রামবাসীদের অভাব, অভিযোগ শোনার পর সমধান করার আশ্বাস দেন। যার ফলে খুশি ওই এলাকার বাসিন্দারা।