রাস্তা জুড়ে বিশাল আলপনা, দেখলে অবাক হবেন আপনিও

টানা সাত ঘন্টা উপুড় হয়ে দাঁড়িয়ে কাজ করা এবং ত্রিশ মিনিটের গাড়ি জার্নির পর আরো ছয় ঘন্টা উপুড় হয়ে কাজ করা অর্থাৎ টানা তেরো ঘন্টা, কোমর ও পা একপ্রকার নেই আর।

author-image
Adrita
New Update
s

নিজস্ব সংবাদদাতাঃ রাস্তা জুড়ে  অসাধারণ কারুকার্য ফুটে উঠেছে। ফুটে উঠেছে অসাধারণ নকশা। সেই ছবি শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে। বাগুইআটি ভিআইপি এনক্লেভ আবাসনে রয়েছে এই অসাধারণ শিল্পশৈলী। হাতে আঁকা হয়েছে এক বিশালকার আলপনা। সাদা লাল রঙ দিয়ে তুলিতে টান দেওয়া হয়েছে। এই রং বেরঙের তুলির টান সত্যিই বিস্ময়কর।

hiring 2.jpeg

এই আলপনা আঁকার পিছনেও একটা অনেক বড় ইতিহাস আছে। সারা রাত জেগে কঠোর পরিশ্রমের পরে অবশেষে ফুটিয়ে তোলা গিয়েছে ei সুন্দর কারুকার্য। এমনকী এই আলপনা আঁকতে গিয়ে কাপড় দিয়ে শুকনো করতে হয়েছে পিচের রাস্তা। এই অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছে শালুক ফুল নামে একটি ফেসবুক পেজ। এই পেজে লেখা হয়েছে, " রাত সাড়ে দশটায় বাগুইআঁটি ভিআইপি এনক্লেভ আবাসনে পৌঁছে চমকে গেলাম।গোটা রাস্তা জল ও কাদাময়,তখন সবে পুজো উদ্যোক্তারা জল দিয়ে রাস্তা ধোয়াচ্ছে, কখন শুকাবে??? মনে হলো এখানে দরকার শ্রীলঙ্কার সেই অভিজ্ঞ গ্রাউন্ড স্টাফ দের।

 

hiring.jpg