মোটর পাম্পের সাথে জড়াল গায়ের চাদর, আর তারপরই…

পাম্পটি তত্ত্বাবধনের জন্য ওই এলাকার তিন ব্যক্তিকে দায়িত্ব দেওয়া হয়।

New Update
WhatsApp Image 2024-02-10 at 07.46.36.jpeg

File Picture

নিজস্ব সংবাদদাতা: দাসপুরে মর্মান্তিক দুর্ঘটনা, মোটর চালিত পাম্প চালাতে গিয়ে পাম্পের মটরের সাথে চাদর জড়িয়ে গলা কেটে মৃত্যু হল দাসপুরের রবিদাসপুর এলকার এক ব্যক্তির। জানা যায় মৃত ওই ব্যক্তির নাম মনোরঞ্জন পাড়ই বয়স প্রায় ৬৫-র কাছাকাছি।

জানা যায় কংসাবতী নদীতে সেচ দপ্তরের উদ্যোগে রয়েছে RL স্কিমের অধীন জল পাম্প। যেটি এলাকার কৃষকদের সবজি সহ ধান চাষে ব্যবহৃত হয়। সেই পাম্পটি তত্ত্বাবধনের জন্য ওই এলাকার তিন ব্যক্তিকে দায়িত্ব দেওয়া হয়। তার মধ্যে গতকাল শুক্রবার রাতে নদীর জল দেখতে আরো দুই ব্যক্তি নদীতে যায়, আর মনোরঞ্জন বাবু পাম্পের ঘরে পাম্প চালানোর জন্য জান। কিন্তু কিছুক্ষণের মধ্যে একটি বিকট শব্দ শোনা যায়। পাম্পের ঘর থেকে সাথে সাথে এলাকার লাইট হঠাৎ করে বন্ধ হয়ে যায়।

ওই দুই ব্যক্তি নদী থেকে ছুটে এসে ওপরে পাম্পের ঘরে দেখে মোটরের পাম্পে সাথে জড়িয়ে রয়েছেন মনোরঞ্জন বাবু। সঙ্গে সঙ্গে স্থানীয়দেরকে ডাকাডাকি করে উদ্ধার করে আনা হয় মনোরঞ্জন বাবুকে। কিন্তু তখন সব শেষ পাম্পের সাথে চাদর জড়িয়ে যাওয়ার ফলে গলা কেটে রক্ত খনন হওয়ার ফলে মৃত্যু হয় তাঁর। খবর দেওয়া হয় তার পরিবার ও দাসপুর থানায়। দাসপুর থানার কর্মরত পুলিশ তার দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যায় রাতেই। জানা যায় মনোরঞ্জন বাবুর দুই মেয়ে এক ছেলে। স্ত্রী প্রভা পাড়ই স্বামীর এই মর্মান্তিক মৃত্যুতে একেবারে দিশাহারা হয়ে পড়েছেন।

স্ব

স

স