রাশিফল: এই রাশিদের ভাগ্য খুবই ভালো

এই রাশিদের ভাগ্য খুবই ভালো।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা:  আধ্যাত্মিক মত অনুযায়ী কোনও ব্যক্তির ভাগ্য নির্ভর করে সেই ব্যক্তির রাশির ওপর। রাশির সঙ্গে গ্রহ, নক্ষত্র ও উপগ্রহের প্রভাব সাধারণ মানুষের ভাগ্য নির্ধারণ করে বলেই মনে করে থাকেন আধ্যাত্মিক মতে বিশ্বাসী মানুষেরা। রাশিফল অনুযায়ী আজ সবদিক থেকে ভাগ্য খুবই ভালো বৃশ্চিক ও মকর রাশির জাতক ও জাতিকাদের। আজ সৌভাগ্য চরমে থাকবে এই ৪ রাশির। জানুন কেমন যাবে বৃশ্চিক ও মকর রাশির জাতক ও জাতিকাদের আজকের ভাগ্য-

বৃশ্চিক রাশি (Scorpio)- রাজনীতিবিদরা মধুর ভাষণের দ্বারা শ্রোতাদের মন জয় করে নিজের কাজ করিয়ে নিতে পারবেন। দাম্পত্য কলহের অবসান হবে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা মিটে যেতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা মিটে যেতে পারে। শত্রুদের দমনের সুযোগ হাতে আসতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। চাকরির স্থানে মানসিক চাপ কমতে পরে। পরিবারের সঙ্গে ভ্রমণে মনে আনন্দ আসবে। আধ্যাত্মিক আলোচনায় অংশ নিন। মানুষের সেবায় মনে শান্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে মুক্তি পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। কর্মে বিশেষ একটা মন থাকবে না। কোনও মূল্যবান বস্তু পেতে পারেন। শিক্ষার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ে আলোচনায় সাফল্য আসবে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে। বিবাহের ব্যাপারে কথা হতে পারে। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করে মানুষের সেবায় নিযুক্ত হতে পারেন। 

মকর রাশি (Capricorn)-  সংসারে মনঃকষ্ট মিটে যাবে। অন্যের কোনও দামি জিনিস উপহার হিসাবে পেতে পারেন। রাস্তাঘাটে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। নতুন কাজের পরিকল্পনা হতে পারে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা মিটে যেতে পারে। ব্যবসায় কলহ মিটে যেতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। চাকরিতে চাপ বাড়তে পারে। কাজের প্রতি একটু অনীহা থাকবে। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন। আজ থেকে চিরতরে অশুভ বিদায় নেবে। মকর রাশির জাতক ও জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই শুভ। চাকরির জায়গায় বিরোধী ব্যক্তির সঙ্গে মিত্রতা হয়ে যেতে পারে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। নামী কারও সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে ভাগ্যের চাকা শুভ দিকে ছুটতে শুরু করতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হয়ে যেতে পারে। চাকরিজীবীদের কাজের ভাল সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি পাবে। ঈশ্বরকে স্মরণ করুন।

hiring 2.jpeg