সজোরে বাইকে ধাক্কা, বিডিওর গাড়ির চাকায় পিষে গেল আরোহী

নীল বাতির গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা! প্রাণহানি! রক্ত! পিংলায় ভয়ঙ্কর দুর্ঘটনা। ঘটনাস্থলে পৌঁছিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ব্যাপক চাঞ্চল্য।

author-image
Pallabi Sanyal
New Update
sad

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর : সরকারি কর্তার গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহী যুবকের!  ঘটনাটি ঘটেছে ডেবরা-তেমাথানি রাজ্য সড়কের পশ্চিম মেদিনীপুর জেলার পিংলার থানার অন্তর্গত ১২ মাইল এলাকায়।  জখম হয়েছে আরো একজন। নিহত যুবকের নাম রিন্টু মন্ডল। বয়স ৪০ বছর।সবং থানার বড়খেলনা এলাকার বাসিন্দা।  ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

জানা যায়, ডেবরার দিক থেকে পটাশপুরের দিকে দ্রুতগতিতে যাচ্ছিল একটি কালো রঙের স্করপিও গাড়ি। সেই স্করপিওটি পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর এক নম্বর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের। বিডিও গাড়ির ভিতরেই বসে ছিলেন।   উল্টো দিক পটাশপুরের দিক থেকে পিংলার দিকে বাইক নিয়ে যাচ্ছিলেন রিন্টু মন্ডল।  তখনই বিডিওর গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইক আরোহীর। গাড়ি থেকে ছিটকে পড়ে যায় ওই মোটর বাইক আরোহী। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পিংলা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।পুলিশ দুটি গাড়িকে আটক করেছে।