ডুবন্ত নাতিকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল দাদুর, শোকের ছায়া এলাকায়

শোকের ছায়া এলাকায়।

author-image
Adrita
New Update
গফ

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ কংসাবতী নদীর জলে ডুবন্ত নাতিকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল দাদুর। রাইপুর থানার সিভিক ভলান্টিয়ারের সাহসিকতায় সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে নাতিকে। তবে দাদুর মৃত্যুতে শোকের ছায়া এলাকায়। তবে সিভিক ভলান্টিয়ারের কাজে খুশি এলাকাবাসী। আজ দুপুরে ঘটনাটি ঘটে রাইপুর নদী ঘাটে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দীনবন্ধু মহাপাত্র। 

s

স্থানীয় সূত্রে খবর, প্রাক্তন ফুড ইন্সপেক্টর মৃত  দীনবন্ধু মহাপাত্রর বাড়ি বাঁকুড়ার সারেঙ্গা থানার চিলতোড় গ্রামে। তবে বর্তমানে তিনি বাঁকুড়া শহরের বাসিন্দা। হোলি উপলক্ষে কয়েকদিন আগে তিনি চিলতোড়ের গ্রামের বাড়িতে আসেন। আজ দীনবন্ধু বাবু তার মেয়ের ছেলে অর্থাৎ নাবালক নাতিকে নিয়ে কংসাবতী নদীর রাইপুর ঘাটে স্নান করতে যান। হঠাৎ নাবালক নাতিকে নদীর জলের তোড়ে ভেসে যেতে দেখেন দীনবন্ধু বাবু। স্থানীয়রা তাঁকে বারণ করলেও তিনি ঝাঁপ দেন নাতি উদ্ধার করতে।

জানা গেছে যে, নদীর জলের স্রোতে নদীগর্ভে থাকা জনস্বাস্থ্য কারিগরি দফতরের পাইপ লাইনে আটকে যায় দীনবন্ধু বাবুর পরনের লুঙ্গি। খবর পেয়ে  ঘটনাস্থলে ছুটে যায় রাইপুর থানার পুলিশ। বৈদ্যনাথ রজক নামে এক সিভিক ভলান্টিয়ার জলে নেমে কয়েকজনের সহায়তায় প্রথমে নাতিকে জল থেকে উদ্ধার করে। পরে দীনবন্ধু বাবুকে উদ্ধার করে রাইপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে নিয়েগেলে নাতিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও দীনবন্ধু মহাপাত্রকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

Add 1