তীব্র গরম, নেওয়া হল বিশেষ ব্যবস্থা- জানুন সবার আগে

তীব্র গরমে মানুষের পাশে শালবনী BRBNML এর CISF জওয়ানরা! প্রায় চার হাজার শরবত বিতরণ।

author-image
Aniket
New Update
c

দিগ্বিজয় মাহালী: দক্ষিণবঙ্গে একের পর এক ডিগ্রি করে তাপমাত্রার পরিমাণ বেড়েই চলছে। ৪৫ ডিগ্রিতে পর্যন্ত স্পর্শ করেছে তাপমাত্রা। এই তীব্র দহনে বাড়ি থেকে বের হতে নিষেধ করেছে জেলা স্বাস্থ্য দপ্তর। তবে কাজের তাগিদে বেরোলে কি কি সাবধানতা নেওয়া দরকার তারও নির্দেশিকা জারি করা হয়েছে। এই গরমে ঘর থেকে বেরোলে সমস্যা হলো তীব্র জল কষ্টের। 

c

এই জল কষ্টের সমস্যা থেকে মুক্তি দিতে পাশে দাঁড়ালো শালবনী BRBNML এর CISF জওয়ানরা। এদিন শালবনিতে এনএইচ-৬০ রোড এর কাছে তারা রীতিমত তাঁবু খাটিয়ে শরবত বিতরণ করল সাধারণ মানুষের উদ্দেশ্যে। 

c

রাস্তার উপর দিয়ে যাওয়া ট্রাক, বাস, ট্যাক্সি, মারুতি, বাইক আরোহী অটো, টোটো, টেম্পু সহ পথচলতি মানুষের হাতে তারা এই স্বাস্থ্যসম্মত শরবত তুলে দিলেন। যা পান করে মানুষ তৃপ্তি অনুভব করেন।

c

এই শরবত দান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শালবনী BRBNML এর CISF কমান্ডেন্ড চঞ্চল সরকার, ইন্সপেক্টর বাসুদেব মাঝি, এসকে সাউ, এসকে দাস, প্রীতি চক্রবর্তী, সুস্মিতা সরকার, সুলেখা বোস সহ সিআইএসএফের জওয়ানরা।

কি

এই বিষয়ে শালবনী BRBNML এর CISF কমান্ডেন্ড চঞ্চল সরকার বলেন, "এই ধরনের সমাজ সচেতন মূলক অনুষ্ঠান আমাদের আগামী দিনেও চলবে। আমরা মূলত তৃষ্ণার্ত মানুষের সাহায্য করতে এবং তাদের পাশে থাকার বার্তা দিতেই এই অনুষ্ঠানের আয়োজন করেছি। যেখানে সকল মানুষের হাতে এই শরবত তুলে দেওয়া হবে"।

Add 1

 Summer | Heatwave | Sun | SHALBANI  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . .. . ... . . . . . . . . . . . . . . . . . . . .