দোল উৎসব উপলক্ষে উত্তেজনা পিংলায়

অশ্লীল নাচে জোর, আপত্তি করতেই শুরু মারধর, অভিযোগ পালটা অভিযোগে সরগরম পিংলা।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
g

নিউজ ডেস্ক, পিংলা: দোল উৎসব উপলক্ষে চলছিল নাচের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে অশ্লীল নাচ দেখোনোর জোর উদ্যোক্তাদের। আর আপত্তি করতেই শুরু মারধর। ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন শিল্পী। ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা ব্লকের বড়িশা এলাকায়৷ ইতিমধ্যেই পিংলা থানায় অভিযোগ হওয়ার পর তদন্ত শুরু করেছে পিংলা থানার পুলিশ। গতকাল রাতে বড়িষায় একটি ক্লাবের উদ্যোগে দোল উতসব উপলক্ষ্যে নাচের অনুষ্ঠান ছিল।ব্যান্ডের মালিকের অভিযোগ নেই মাচের অনুষ্ঠানে জোর পূর্ব অশ্লীল নাচের আবেদন করে কমিটি। 

trr

আর তাতেই আপত্তি করতে জোর পূর্বক মারধর শুরু করে দেয়৷ ঘটনায় বেশ কয়েকজন শিল্পী আহত হয়েছে৷ তারপরেই আজ সন্ধ্যায় পিংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করে ব্যান্ডের মালিক। অপরদিকে কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে এই অভিযোগ ভিত্তিহীন। ৬ টায় অনুষ্ঠান শুরু করার কথা ছিল। কিন্তু ওনারা শুরু করেছেন রাত্রী ৮ টায়। শেষে দু-তিনটে নাচের অনুরোধ করতেই ওনারা উত্তপ্ত হয়ে পড়ে। তারপর আমাদের লোকজনকে মারতে শুরু করে। তখনই ঝামেলা শুরু হয়। যদিও এই ঘটনায় অভিযোগ পাওয়ার পর পিংলা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Add 1

 . . . . .  .   . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

c