সবুজ সংঘ ক্লাবের উদ্যোগে শুরু হল দোল উৎসব-বসন্ত উৎসব! বস্ত্র বিতরণ

ছোলাবেড়িয়া এলাকায় শুরু হল দোল উৎসব ও বসন্ত উৎসব।

New Update
ক

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ রবিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ছোলাবেড়িয়া এলাকায় দোল উৎসব ও বসন্ত উৎসব আয়োজন করা হয় ছোলাবেড়িয়া সবুজ সংঘ ক্লাবের উদ্যোগে।

ক

জানা গিয়েছে, এবার দোল উৎসব ও বসন্ত উৎসবের ৭ তম বর্ষ। উৎসব চলবে ৬ দিন ধরে। জানা গিয়েছে, ফিতা কেটে রবিবার উৎসবের উদ্বোধন করেন ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডী। এদিন দুঃস্থদের বস্ত্র বিতরণ করা হয়। 

ক

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডি সহ উপস্থিত ছিলেন সাঁকরাইল পঞ্চায়েত সমিতির সভাপতি ঝুনু বেরা, সাঁকরাইল পঞ্চায়েত সমিতির ক্ষুদ্র শিল্প, বিদ্যুৎ ও অচিরাচরিত শক্তি দপ্তরের কর্মাধ্যক্ষ মদন দাস সহ ক্লাবের সভাপতি, সম্পাদক সহ সদস্যরা। উপস্থিত অতিথিরা এলাকার সর্বস্তরের মানুষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং রঙের উৎসব দোল উৎসবে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের কাছে আহ্বান জানান। 

ক

সূত্রে খবর, অনুষ্ঠানে সমাজ সেবামূলক কর্মসূচির অঙ্গ হিসেবে এলাকার দরিদ্র মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা এলাকার দরিদ্র মানুষদের হাতে বস্ত্র তুলে দেন। সেই সঙ্গে অনুষ্ঠানের সাফল্য কামনা করেন অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিগন।

ম।

Add 1

স্ব

স