'খেলা হবে দিবস'- এ ফুটবল ও জার্সি প্রদান

গতবারের বিধানসভা নির্বাচনের আগে থেকেই হিট তৃণমূলের খেলা হবে স্লোগান। আর সেই স্লোগানকে সামনে রেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন খেলা হবে দিবস। আজ সেই দিন। জেলায় জেলায় পালিত হচ্ছে খেলা হবে দিবস।

author-image
Pallabi Sanyal
New Update
11111111111



নিজস্ব প্রতিনিধি, মাধাইপুর : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৬  আগস্ট দিনটিকে 'খেলা হবে দিবস' হিসেবে ঘোষণা করেছিলেন। রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো এই 'খেলা হবে দিবস' উপলক্ষে বুধবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এলাকার ৬ টি ফুটবল দলকে ৬ টি ফুটবল ও ছয়টি দলের মোট ৭৮ জনকে জার্সি প্রদান করা হল । গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি গৌতম ঘোষের উদ্যোগেই মাধাইপুর তৃণমূলের দলীয় কার্যালয়ে হল এই অনুষ্ঠান। অনুষ্ঠানে তৃণমূলের অঞ্চল সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন গোগলা গ্রাম পঞ্চায়েতের নবনির্বাচিত প্রধান শ্যামল বাগদি,উপ প্রধান গঙ্গাধর গোস্বামী, শ্রমিক সংগঠন কে কে এসসি আইএনটিটিইউসির  এরিয়া জয়েন্ট সেক্রেটারি কাঞ্চন ঘোষ, অঞ্চল সহ সভাপতি অমিত বিশ্বাস, গোগলা অঞ্চল যুব সহ সভাপতি ভোলারাম বাউরি প্রমুখ।

 

111



এই দিনের এই অনুষ্ঠানে অঞ্চল সভাপতি গৌতম ঘোষ জানান, 'রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পশ্চিম বর্ধমান জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর নির্দেশেই এই অনুষ্ঠান। এলাকায় ক্রীড়া প্রেমীদের খেলার প্রতি উৎসাহ বাড়াতেই এই উদ্যোগ।' এদিনের এই অনুষ্ঠানে এলাকার ৬ টি ফুটবল দলের হাতে ফুটবল ও জার্সি তুলে দিলেন তিনি। পাশাপাশি এলাকার খেলোয়াড়দের প্রতি তিনি বার্তা দেন এই যে, শুধু ফুটবল না, অন্যান্য খেলায় ইচ্ছুক খেলোয়াড়দের সমস্ত ওরকম সাহায্যের আশ্বাস দেন তিনি। তিনি এলাকার ক্রীড়া প্রেমীদের উদ্দেশ্যে বলেন, খেলতে গিয়ে খেলার সরঞ্জাম নিয়ে যদি কখনো সমস্যা হয় তাহলে গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেস তাদের পাশে সব সময় থাকবে। এলাকার খেলোয়াড়দের খেলার প্রতি উৎসাহ বাড়াতেই এই উদ্যোগ বলে জানান অঞ্চল সভাপতি।