রাস্তায় বাস থাকলেও ব্যাহত পরিষেবা! কেন?

রাস্তায় রয়েছে বাস। তবে যাত্রী পরিষেবা ব্যাহত। বাস দাঁড়িয়ে অবরোধের জন্য। সোমবার থেকে চলছে বাস মালিকদের বিক্ষোভ। জামুড়িয়ায় চরম ভোগান্তি।

author-image
Pallabi Sanyal
New Update
ass

হরি ঘোষ, জামুড়িয়া :  পুনঃরায় আজ রাস্তায় বেসরকারি বাস চালকরা। সোমবার রাস্তার বেহাল দশার জন্য জামুড়িয়া থেকে রানীগঞ্জ যাওয়ার মেন রাস্তায় বাস দাঁড় করিয়ে প্রায় ছয় ঘন্টা অবরোধ করেছিলেন বাস চালকরা। পরে জামুড়িয়া এক নম্বর বোরো চেয়ারম্যান সেখ সান্দার এসে তিন দিনের মধ্যে রাস্তা সঠিক করার অশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেন বাস কর্মীরা।

মঙ্গলবার পুনঃরায় জামুড়িয়া থেকে আসানসোল এবং রানীগঞ্জ রুটের বাস চালকরা আখল পুর ব্রিজে মেন রাস্তা বাস দিয়ে অবরোধ করে দেয়,বেস কিছুক্ষন চলে এই অবরোধ এবং এই অবরোধের জন্য যানজটের সৃষ্টি হয় ,খবর পেয়ে জামুড়িয়া থানার পুলিশ ঘটনা স্থলে পৌঁছোয়,বাস চালকদের সাথে কথা বলে দুই  থেকে তিনদিনের মধ্যে রাস্তা মেরামতির কথা দিলে রাস্তা অবরোধ উঠিয়ে নেই অবরোধ কারীরা। "

অন্যদিকে জাতীয় কংগ্রেসের নেতা জেলা সম্পাদক সোমনাথ চ্যাটার্জি বলেন,  ''এই রাস্তার যা অবস্থা এর জন্য পুরোপুরি দায় এখানকার বিধায়কেরেও। বলেন, মেন রাস্তার ওপর ওনার অফিস এবং প্রতিদিন রাস্তা  পেরোচ্ছেন। তাও উনি দেখতে পারছেন না ,এটি রাস্তা নয় এটি মরণ ফাঁদ ,যেকোনো সময় ছোট্ট খাটো পথ দুর্ঘটনা ঘটছে ,এমনকি যদি কোনো প্রসূতি যায় তবে তার রাস্তাতেই ডেলিভারি হয়ে যাবে এমনই হাল রাস্তার।'' তিনি এও বলেন, বিধায়ক কেবল স্থানীয় কলকারখানা থেকে কাটমানি তুলতে ব্যস্ত ,রাস্তার এই হাল উনি দেখতে পাননা ,তাই যত তাড়াতাড়ি এই রাস্তা সারানো দরকার।

hiring.jpg