মৃত্যুর সংখ্যা অনেক! হাসপাতাল থেকে বেরিয়ে বললেন দিলীপ

ওড়িশার বালাসোরে রেল দুর্ঘটনায় জখম যাত্রীদের যারা খড়গপুর রেলওয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাদের সঙ্গে দেখা করলেন সাংসদ দিলীপ ঘোষ।

author-image
Pallabi Sanyal
New Update
123



নিজস্ব সংবাদদাতা :  ওড়িশার বালাসোরে রেল দুর্ঘটনায় জখম যাত্রীদের যারা খড়গপুর রেলওয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাদের সঙ্গে দেখা করলেন সাংসদ দিলীপ ঘোষ। জানা যায়, দুর্ঘটনার কবলে পড়া ৫ জন যাত্রী ভর্তি রয়েছেন খড়গপুর রেলওয়ে হাসপাতালে। এত বড় দুর্ঘটনা চোখের সামনে ঘটতে দেখে, পরিস্থিতির ভয়াবহতায় মানসিক ট্রমায় রয়েছেন জখম যাত্রীরা।  রেল হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। তারা শীঘ্রই বাড়ি ফিরতে পারবেন বলে আশা করা হচ্ছে। যাত্রীদের হারানো মোবাইলগুলি রেলের তরফে উদ্ধার করা হয়েছে ইতিমধ্যেই। 

খড়গপুর রেল হাসপাতালে ভর্তি ট্রেন দুর্ঘটনায় জখম যাত্রীদের দেখে বেরোনোর পর বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি জানান, ''সকলের সাহায্য নিয়ে উদ্ধার কাজ হয়েছে । মৃত্যুর সংখ্যা অনেক । হাসপাতালে চিকিৎসা ব্যবস্থাও খুব ভালো। এই রাজ্যের মুখ্যমন্ত্রী উড়িষ্যার মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রী সকলেই গিয়েছিলেন ঘটনাস্থল পরিদর্শনে। ওড়িশা সরকারের বিপর্যয় মোকাবিলা দফতর অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছে। আশা করছি দ্রুত ট্রেন চলাচল স্বাভাবিক হবে।''