'দিলীপ ঘোষ বলছে ডুবে মরো'! মমতাকে কটাক্ষ, বললেন 'Sorry'

পশ্চিমবঙ্গে ভোট একটা যুদ্ধ যা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। প্রথম দেখা ভোটের পর দ্বিতীয় দফা ভোট শুরুর আগে প্রচারে নেমে বোমা ফাটালেন দিলীপ ঘোষ। ফের উঠে এলেন শিরোনামে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
cover 2 (2)

হরি ঘোষ, দুর্গাপুর: 'এ জীবন রেখে কী লাভ, ডুবে মরো', নাম না করে মুখ্যমন্ত্রীকে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য ও তারপরে খাবার জলও নেই বলে ব্যঙ্গ করে 'সরি'ও বললেন দিলীপ ঘোষ।

mamata dilip.jpg

মঙ্গলবার সকালে দুর্গাপুরের আশীষ মার্কেটে বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুই ও বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে চায়ে পে চক্রতে যোগ দেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তারপরেই মাইক হাতে নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, 'ইডি-সিবিআই নেতাদের বাড়ি থেকে টাকা বের করে নিয়ে যাচ্ছে তাতে খুব কষ্ট। মানুষ আপনাকে মানে না তাই রাস্তায় দাঁড়িয়ে চোর চোর স্লোগান শুনতে হচ্ছে। তাঁর দলের ছিচকে চোররা শুনতো চোর চোর। মুখ্যমন্ত্রীকেও চোর শুনতে হচ্ছে, জলে ডুবে মরা উচিত। ৫০ বছর রাজনীতি করার পরে শেষ জীবনে চোর স্লোগান শুনতে হচ্ছে। এ জীবন রেখে কী লাভ? দিলীপ ঘোষ অশ্বত্থ গাছের নিচে দাঁড়িয়ে বলছে ডুবে মরো। ডুবে মরার জলও নেই পশ্চিমবঙ্গে। ডুবে মরার জল পাবেন না"। তিনি বলেন, 'বিজেপি একমাত্র তৃণমূলকে হারাতে পারে। সেই জন্য যারা কংগ্রেসে, সিপিএমে ভোট দিয়েছিল তারা আমাদের সঙ্গে আসছে'। তিনি আরো বলেন, '৪ জুনের পর যে দলীয় কার্যালয়গুলিতে ফুর্তি চলছে, কাটমানির লেনদেন চলছে সেই কার্যালয়গুলি তালা লাগিয়ে দেওয়া হবে'।

 

Add 1