'সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন'! মনের কথা বলে ফেললেন দেব

হিরন ভালো ছেলে। ও জিততে চায় ওকে শুভেচ্ছা রইল, এরকমই বক্তব্য ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী তথা অভিনেতা দেবের।

New Update
WhatsApp Image 2024-05-02 at 2.06.25 PM

পশ্চিম মেদিনীপুর, ঘাটাল: মেদিনীপুর শহরের ফেডারেশন হল থেকে কর্মী-সমর্থকদেরকে নিয়ে মিছিল করে হুড খোলা গাড়িতে এসেই নমিনেশন জমা দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। নীল-সাদা বেলুনে পরিবৃত হয়ে মিছিল করলেন এবং তারপরে নমিনেশন জমা দিলেন দীপক অধিকারী। নমিনেশন শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হিরণের প্রসঙ্গে বলতে গিয়ে যেমন শুভেচ্ছা জানিয়েছেন হিরণকে, পাশাপাশি কটাক্ষও করেছেন। দেব বলেন, 'ও ভালো ছেলে। ভোটে দাঁড়িয়েছে, জিততে চায়, ওকে শুভেচ্ছা রইল'। পাশাপাশি কটাক্ষ করে বলেছেন, হিরণ অনেক জ্ঞানীগুণী মানুষ। ওকে কোনও বার্তা দিতে হবে না ও সবজান্তা। ঠাকুরের কাছে প্রার্থনা করব ওকে একটু সৎ বুদ্ধি দিন। এখন ও অনেক অশান্তির মধ্যে আছে ওর বক্তব্যে তা পরিষ্কার। ওর সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন'। 

WhatsApp Image 2024-05-02 at 2.07.03 PM (1)

পাশাপাশি দেব বলেছেন, 'মানুষ নমিনেশন দিতে আসার আগে মন্দিরে যান, মসজিদে যান আর বর্তমান সময়ে প্রচন্ড দাবদাহে রক্তের প্রয়োজন, তাই রক্তদানের মাধ্যমে আমি নমিনেশন করতে এসেছি'। 

WhatsApp Image 2024-05-02 at 2.07.03 PM

Add 1