দেবকে বাই বাই জানিয়ে দেওয়া হল

"দেবকে জানিয়ে বাই বাই এইবার হিরণকে চাই", ঘাটালের কোন্নগরে বিজয় সংকল্প সভামঞ্চ থেকে হিরণকে পাশে নিয়ে স্লোগান তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

author-image
Aniket
New Update
z

File Picture

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে প্রথমে রানীরবাজার থেকে ঘাটাল শহর পর্যন্ত পদযাত্রা পরে ঘাটাল শহরের কোন্নগরে বিজয় সংকল্প সভায় উপস্থিত হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণ। বিজয় সংকল্প যাত্রা, পরে বিজয় সংকল্প সভার ব্যানারে এইদিন বিকেল থেকে বিজেপি প্রার্থী হিরণকে সাথে নিয়ে রীতিমতো ভোটের প্রচার শুরু করে দিলেন শুভেন্দু অধিকারী। কোন্নগরে সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী মন্তব্য করেন, দেবকে বাই বাই করে দিন আর বলুন এইবার হিরণকে চাই। সাথে স্লোগান তোলেন, "দেবকে জানিয়ে বাই বাই এইবার হিরণকে চাই। পদ্ম ফুল ফুটবে নরেন্দ্র মোদী তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হবেন"। সম্প্রতি আরামবাগে প্রশাসনিক সভা থেকে দেবকে সাথে নিয়ে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন ঘাটাল মাস্টার প্ল্যান রুপায়ন করবে রাজ্য সরকার আর কেন্দ্রের মুখাপেক্ষী হয়ে থাকবে না রাজ্য। এইদিনের সভামঞ্চ থেকে ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে মুখ্যমন্ত্রীর ঘোষণাকে তীব্র ভাবে কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।সন্দেশখালির প্রসঙ্গ টেনে বিরোধী দলনেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি রিয়েলিটি শোয়ে অংশ গ্রহণকেও তীব্র ভাষায় কটাক্ষ করে বলেন, "সন্দেশখালি জ্বলছে আর রিয়ালিটি শো-এ দিদি হাত ধরে নাচছে, চোর মমতা হাসছে"। সন্দেশখালির নারী নির্যাতনের অভিযোগ তুলে শুভেন্দু তার জবাব ও বদলা ভোট বাক্সে দেওয়ার আবেদন করেন। লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়নি তার আগেই বিজেপির তরফে প্রথম দফায় বেশকিছু আসনে প্রার্থী ঘোষণা করা হয়ে গিয়েছে। প্রার্থী ঘোষণার পর জেলায় জেলায় জোরকদমে প্রচারে গেরুয়া শিবিরে। তেমনই এইদিন ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির অভিনেতা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের হয়ে ঘাটালে পদযাত্রা ও পথসভার মধ্য দিয়ে প্রচারের ঘন্টা বাজিয়ে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Add 1

স্ব

স

স

m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m m