ঝড়ের তাণ্ডবে মৃত্যু প্রেমিকের!

ব্যারাকপুরের মঙ্গল পান্ডে পার্কে অনেকে ঘুরতে আসেন। গঙ্গার ধারে মনোরম পরিবেশ। সোমবার বিকেলে সেই মঙ্গল পান্ডে পার্কে দেখা করতে এসেছিল এক প্রেমিক যুগল।

New Update
ম্বনব

নিজস্ব সংবাদদাতাঃ ব্যারাকপুরের মঙ্গল পান্ডে পার্কে অনেকে ঘুরতে আসেন। গঙ্গার ধারে মনোরম পরিবেশ। সোমবার বিকেলে সেই মঙ্গল পান্ডে পার্কে দেখা করতে এসেছিল এক প্রেমিক যুগল। একটা গাছের তলায় বসে নিজেদের মতো একান্তে সময় কাটাচ্ছিল। কিন্তু এরই মধ্যে আকাশ কালো করে মেঘ জমে। শুরু হয় তুমুল ঝড়-বৃষ্টি, মেঘের গর্জন। আর সেই সময় হঠাৎ এক বিশাল গাছ ভেঙে পড়ে, গাছের তলায় চাপা পড়ে যায় প্রেমিক-প্রেমিকা। এরপর ঘটনার খবর পয়ে সেখানে পৌঁছে যান পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা। রাজ্য বিপর্যয় মোকাবিলা টিমের উদ্ধারকারী দলও দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়।

এরপর ভেঙে পড়া বিশাল গাছটি কেটে গাছের তলায় আটকে পড়া দুইজনকে উদ্ধার করে পুলিশ। দ্রুত তাঁদের নিয়ে যাওয়া হয় নিকটবর্তী বিএন বসু হাসপাতালে। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছিল প্রেমিকের। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবকের নাম কৌশিক ঢালি (২০)। বাড়ি নদিয়ার রানাঘাট এলাকায়। যুবতী এখনও হাসপাতালে ভর্তি। গুরুতর আহত ওই যুবতীর চিকিৎসা চলছে হাসপাতালে।