কাটবে জটিলতা, বাড়বে কাজের চাপ, বজায় থাকবে পারিবারিক শান্তি, সন্তানের সুনাম

মকর, ধনু, কুম্ভ ও মীন রাশির কেমন যাবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল।

author-image
Adrita
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ 

ধনু রাশি-  আইন সংক্রান্ত কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ রয়েছে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণে যেতে পারেন। গবেষণায় সাফল্য লাভ। ব্যবসায় চাপ বৃদ্ধি। বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি- পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। খুব নিকট কোনও বন্ধু আপনাকে ঠকাতে পারেন। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচের কারণে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন।  কাজের চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজের জন্য পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনদের সঙ্গে অশান্তি হতে পারে। পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে।

কুম্ভ রাশি- সাংবাদিকদের জন্য দিনটি শুভ। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ থাকলে মিটে যাবে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। রাস্তাঘাটে কোনও প্রকার ঝুঁকি নেবেন না।

মীন রাশি- শিক্ষার ক্ষেত্রে সাফল্য লাভ। সামাজিক কাজের দায়িত্ব নিতে হতে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। স্ত্রীর জন্য আয় বাড়তে পারে। সন্তানের জন্য সুনাম লাভ। ব্যবসা নিয়ে কারও সঙ্গে বিবাদ ঘটতে পারে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পাবে। অতিরিক্ত কথায় বিবাদ বাধতে পারে।