চিনাকুড়ি শুটআউটকাণ্ড, গ্রেফতার আরো দুই অভিযুক্ত

পুলিশি হেফাজতে অভিযুক্তরা।

author-image
Adrita
New Update
tr

নিজস্ব সংবাদদাতা, কুলটিঃ চিনাকুড়ি শুটআউট কাণ্ডে গ্রেফতার হল আরো দুই। ঘটনাটি কুলটির চিনাকুড়ি বাজারে এলাকায় ঘটেছে। সূত্র মারফত জানা গিয়েছে বেসরকারি মাইক্রোফিনান্স কোম্পানির কর্ণধার উমাশঙ্কর চৌহানকে এলোপাথাড়ি গুলি করে খুন করেছে দুষ্কৃতিরা।

কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ এই ঘটনার তদন্তে নেমে দুজনকে আগেই গ্রেফতার করেছে। তাদেরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় যুক্ত আরও দুজনকে গ্রেফতার করেছে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ।

জানা গিয়েছে যে, কোম্পানির ম্যানেজার অবিনাশ যাদব মাইক্রো ফিনান্স কোম্পানির কয়েক লক্ষ টাকা হিসাব গরমিল করার জন্য উমাশঙ্কর চৌহান সরিয়ে ফেলার পরিকল্পনা করা হয়। কর্মচারী রাহুল বাউরিকে সঙ্গে নিয়ে দীপ বাউরি, শিবনাথকে টাকা দিয়ে খুন করা হয় উমাশংকর চৌহানকে। যদিও পুলিশ প্রথমে দীপ বাউরি ও শিবনাথ রজককে গ্রেফতার করে।

গ্রেফতারের পরে ১০ দিনের পুলিশি হেফাজতে রাখা হয়েছে অভিযুক্তকে। এরপরেই উমা শঙ্করের ম্যানেজার অবিনাশ যাদব ও তার ডাটা এন্ট্রি অপারেটার রাহুল বাউরিকে গ্রেফতার করে। যদিও অভিযুক্ত অবিনাশ যাদব অসুস্থ হওয়ার ফলে আসানসোল জেলা হাসপাতালের পুলিশ সেলে রাখা হয়েছে। রাহুল বাউরিকে সোমবার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ আসানসোল আদালতে পাঠানো হয়েছে। 

Add 1