৩ দিন নিখোঁজ! অবশেষে গর্ত থেকে মিলল শিশুর দেহ

৩ দিন ধরে নিখোঁজ ছিল ৮ বছরের একটি শিশু। অবশেষে মায়ের কোলে আর ফিরল না সেই প্রাণবন্ত শিশুটি। উদ্ধার করা হল তার নিথর দেহ। আটক করা হয়েছে একজনকে।

New Update
WhatsApp Image 2023-07-30 at 2.09.25 PM

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: ৩ দিন নিখোঁজ থাকার পর নদীর ধার থেকে উদ্ধার করা হল ৮ বছরের শিশুর দেহ। খুনের অভিযোগ পরিবারের। দফায় দফায় উত্তেজনা মেদিনীপুর সদর ব্লকের বেনাডিহি গ্রামে। সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসী। 

বৃহস্পতিবার বিকেলে হঠাৎ নিখোঁজ হয়ে যায় মেদিনীপুর সদর ব্লকের বেনারডিহি গ্রামের ৮ বছরের এক শিশু। পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয় মেদিনীপুর কোতোয়ালি থানায়। এরপর ২ দিন তন্নতন্ন করে খোঁজার পরেও মেলেনি শিশুর হদিস। অবশেষে শনিবার দুপুরে বিনাডিহি এলাকায় কাঁসাই নদী সংলগ্ন একটি মাঠে গর্তের ভিতর থেকে উদ্ধার হয় নিখোঁজ শিশুটির দেহ। দেহে একাধিক ক্ষত চিহ্ন দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর কয়েক হাজার মানুষের ভিড় জমে যায় কংসাবতী নদীর ধারে। খবর দেওয়া হয় মেদিনীপুর কোতোয়ালি থানায়। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। খুনির শাস্তির দাবিতে দফায় দফায় চলে বিক্ষোভ। এরই মধ্যে খুনে জড়িত সন্দেহে গ্রামবাসীরা আটক করে মৃত শিশুর সৎ দাদাকে। উত্তেজিত জনতার রোষ থেকে বাঁচাতে তাকে একটি ক্লাব ঘরের মধ্যে দীর্ঘক্ষন আটকে রাখা হয়। সেই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যেতে কার্যত হিমশিম খেতে হয় পুলিশকে। অবশেষে প্রায় ঘন্টাখানেকের চেষ্টায় উদ্ধার করা হয় অভিযুক্তকে।